Madhuri Dixit: ডায়েট ভুলে একি করলেন মাধুরী, যা দেখে তাঁর ভক্তকুলও অবাক!

Madhuri' love: ‘আজা নাচ লে’ ছবি দিয়ে কামব্যাক। ডান্স রিয়্যালিটি শোয়ের নিয়মিত বিচারক তিনি। নাচের পাশাপাশি গানের জগতেও পা রেখেছেন মাধুরী ‘তু হ্যায় মেরা’ শীর্ষক গানের সিঙ্গল দিয়ে।

Madhuri Dixit: ডায়েট ভুলে একি করলেন মাধুরী, যা দেখে তাঁর ভক্তকুলও অবাক!
মাধুরি দীক্ষিত
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 30, 2022 | 10:36 PM

মধ্য পঞ্চাশে এসে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) শেয়ার করলেন তাঁর পুরনো প্রেমের কাহিনী। ‘অবোধ’ ছবি দিয়ে কেরিয়ার শুরু। তার পর মধ্য গগনে যখন কেরিয়ার বিয়ে করে বিদেশবাসী তিনি। দুই ছেলে বড় হওয়ার পর আবার ফেরত বলিউডে। ‘আজা নাচ লে’ ছবি দিয়ে কামব্যাক। ডান্স রিয়্যালিটি শোয়ের নিয়মিত বিচারক তিনি। নাচের পাশাপাশি গানের জগতেও পা রেখেছেন মাধুরী ‘তু হ্যায় মেরা’ শীর্ষক গানের সিঙ্গল দিয়ে। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি দিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। কখনও স্বামী শ্রীরাম নেনে, কখনও ছেলেদের (আরিন এবং রায়ান) সঙ্গে ছবি পোস্ট তো আছেই, নিজের দুই বোনের সঙ্গে ছবিও তিনি সম্প্রতি পোস্ট করেন। বিভিন্ন নাচের ছবি তো আছেই। তবে তাঁর এই প্রেম নিয়ে কোনও দিন, কখনও মুখ খোলেননি ‘ফেম গেম’-এর নায়িকা।

কী সেই প্রেম? ‘আম-প্রেম’। তিনি খাদ্যপ্রেমী সেটা কখনও জানা ছিল না। কারণ সেভাবে কখনও তিনি খাদ্যপ্রেমী হওয়ার কথা উল্লেখ করেননি। বা তাঁর পোস্ট থেকেও তেমন তথ্য পাওয়া যায়নি। কিন্তু তাঁর যে আমের প্রতি ভালবাসা রয়েছে, এতদিনে তা প্রকাশ করলেন। তিনি নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তিনি আম জড়িয়ে রয়েছেন একটিতে, আর একটিতে কোনও একটি রেস্তোরাঁতে বসে সামনে তিনটি আমের বাটিতে আম সাজানো। যেখানে তিনি ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছেন, “তু হ্যায় মেরা। বিশ্বাস হচ্ছে না আমের মরশুম প্রায় শেষ! আগামী বছরের জন্য অপেক্ষা রইল”। ফিট অ্যান্ড ফাইন মাধুরীও ডায়েট ভুলে আম খাওয়া পছন্দ করেন, তা এতদিনে জানলেন তাঁর ভক্তকুল। স্বভাবতই তাঁরাঁ খুশি নায়িকার এই আমপ্রীতি দেখে।

‘ফেম গেম’ সিরিজের পর মাধুরীর নতুন ওটিটি ছবি ‘মাজা মা’ মুক্তি পেতে চলেছে এই বছরের শেষে। আনন্দ তিওয়ারি পরিচালিত এই ছবির টিজার মুক্তি পেয়েছে। যা দেখে আন্দাজ করা যাচ্ছে ঘরোয়া, পারিবারিক, বিনোদনমুলক ছবি এটি। তাঁর সঙ্গে এই ছবিতে রয়েছেন গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, রজিত কাপুর, বরখা সিং এবং সিমোন সিং। এই বছর তাঁর ৫৫তম জন্মদিনে (১৫ মে) তিনি অনুরাগীদের ভালবাসা আর এত বছর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে তাঁর দ্বিতীয় সিঙ্গল ‘তু হ্যায় মেরা’ সকলের জন্য নিয়ে আসেন।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla