Sushmita Sen: প্লাস্টিক সার্জারি থেকে বিবাহিত পুরুষ– জীবনের নানা ‘ভুল’ নিয়ে অকপট সুস্মিতা সেন

Sushmita Sen: ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতেন সুস্মিতা। তবে থেকেই তাঁর শো-বিজে যাত্রা শুরু।

Sushmita Sen: প্লাস্টিক সার্জারি থেকে বিবাহিত পুরুষ-- জীবনের নানা 'ভুল' নিয়ে অকপট সুস্মিতা সেন
জীবনের নানা 'ভুল' নিয়ে অকপট সুস্মিতা সেন
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 01, 2022 | 9:33 AM

সুস্মিতা সেন। বয়স ৪৬। পঞ্চাশ ছুঁতে বাকি আর মাত্র কয়েক বছর। এ বয়সেও তিনি প্রেমে পড়েন। ব্রেকআপের যন্ত্রণা অনায়াসে লেখেন নিজের সোশ্যাল মিডিয়ায়। আরও একবার তিনি অকপট জীবনের নানা ভুল নিয়ে। বিবাহিত পুরুষ থেকে প্লাস্টিক সার্জারি তাঁর কথায় উঠে এল নানা প্রসঙ্গ।

টুইঙ্কল খান্নার ইউটিউব চ্যানেলের এক শো’তে হাজির ছিলেন সুস্মিতা। সুস্মিতার পাশাপাশি টুইঙ্কেলও নিজেদের জীবনে পুরুষের আনাগোনা নিয়ে মুখ খোলেন। সুস্মিতা বলেন। “যদি তুমি নিজের কাছে হেরে যাও তবে তুমি সত্যিই হেরে গেলে। প্লাস্টিক সার্জারি, আমার জীবনে পুরুষ, সম্পর্ক, বিবাহিত পুরুষ— যাই আপনার খারাপ মনে হোক না কেন, এ সবই সত্যি”। তিনি যোগ করেন, “এতে কিন্তু মানুষ ছোট হয়ে যায় না। অন্যের নিচু ভাবমূর্তি প্রকাশ পায়। কেন তোমার মনে হল আমি জীবনে কোনও ভুল করিনি। করেছি। বেশ করেছি করেছি। তা নিয়ে আমার কোনও আপসোস নেই”।

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতেন সুস্মিতা। তবে থেকেই তাঁর শো-বিজে যাত্রা শুরু। গত বছর তাঁর সম্পর্ক ভেঙে যায় রোহমান শলের সঙ্গে। তাঁর দুই মেয়েও রোহমানের বড়ই কাছের ছিল। সম্পর্ক ভাঙা নিয়েও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সুস্মিতা। এমনকি জানিয়েছিলেন, সম্পর্ক ভাঙলেও তাঁরা বন্ধু। গত দশ বছরে কোনও হিন্দি ছবিতে তাঁকে দেখা যায়নি। তবে তিনি কাজ করছেন ওটিটিতে। হটস্টারের ‘আরিয়া’ ওয়েব সিরিজে তাঁকে দেখা গিয়েছে। সেই কাজ প্রশংসিতও হয়েছে। খেতাবও পেয়েছেন তিনি। জীবন নিয়ে কোনও আফসোস নেই তাঁর। তিনি বাঁচেন নিজের শর্তে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla