Gossip: রোজ বিমানমন্দরে কী করেন! পায়ে লিপস্টিক, অদ্ভুত পোশাকে এবার সপাট জবাব উরফির

Controversy: শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার।

Gossip: রোজ বিমানমন্দরে কী করেন! পায়ে লিপস্টিক, অদ্ভুত পোশাকে এবার সপাট জবাব উরফির
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 6:41 AM

সর্বদা খবরের শিরোনামে থাকতে চান উরফি। উরফি জাভেদের ফ্যাশন মানেই তা বোল্ড স্টেটমেন্ট। একের পর এক পোজ ভাইরাল। কখনও খোলামেলা পোশাক, কখনও আবার ছকভাঙা পোশাকের ঝড়, উরফিকে দেখেই এক কথায় ট্রোলের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কারণ একটাই, আবারও উরফি বেছে নিলেন অড লুক। শরীরের ওপরের অংশ ঢাকতে কি পরলেন তিনি! ভেবে হদিশ পেল না নেট দুনিয়া। ঠিক যেন প্যান্ট-বেল্ট। দেখা মাত্রই যা চরম ট্রোলের শিকার। তবে ট্রোলারদেরও স্পষ্ট উত্তর দিতে ছাড়লেন না তিনি। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় বিমান বন্দরে। কী করেন তিনি সেখানে। এবার উরফির উত্তর, তিনি যেখানে খুশি যেতে পারেন, যা খুশি করতে পারেন, তাতে কার কী! জুতো লাগোয়া লিপস্টিক বার করে নিয়ে তা ঠোঁটে লাগাতে লাগাতে উত্তর দিলেন সেলেব।

শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। সদ্য নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছিলেন এই সেলেব স্টার। তিনি জানিয়ে ছিলেন, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

সিনে দুনিয়ায় নেই পরিচিতি, তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে বর্তমানে উরফি জাভেদ। যা নিয়ে বতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর উপর থেকে কারুরই। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এক একটি পোস্ট ঘিরে লাইকের বন্যা। তবে তাঁর পরিচিতি এখানেই ইতি থাক, এমনটা তিনি চান না। প্রতিটা মুহূর্তে তিনি ঠিক কতটা মানসিক যন্ত্রণা দিয়ে গিয়েছেন, তা নিজেই প্রকাশ্যে জানান সেলেবস্টার। সম্প্রতি মিস মানিলীর সঙ্গে কথোপকথনে এমনভাবেই নিজেকে উজার করে দিলেন বিগ বস স্টার। জানিয়ে ছিলেন, ‘জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি, কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।’