Urfi Javed Controversy: ‘ব্যান করা হচ্ছে না কেন?’ উরফির ছবি দেখে ক্ষোভ উগরে দিল নেটপাড়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Nov 13, 2022 | 3:52 PM

Trolling: এবার উরফির সোশ্যাল মিডিয়ার পাতায় কমেন্টে একের পর এক অভিযোগ জানাল নেটপাড়া, বন্ধ করে দেওয়া হোক উরফির সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্ট।

Urfi Javed Controversy: 'ব্যান করা হচ্ছে না কেন?' উরফির ছবি দেখে ক্ষোভ উগরে দিল নেটপাড়া

উরফি জাবেদ প্রথম তেকেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়। তাঁর পোস্ট আসা মানেই নেটপাড়ায় সমালোচনার ঝড়, প্রসঙ্গ একটাই, তিনি ফ্যাশন দুনিয়ায় নতুন ট্রেন্ড সেট করার চেষ্টা করে চলেছেন, যে কোনও জিনিস দিয়েই তিনি বোল্ড ফ্যাশনে ফ্রেমবন্দি হতে সিদ্ধ হস্তে। তার ব্যতিক্রম ঘটে না কখনই। আর তাতেই এবার বেজায় মেজাজ হারাল নেটদুনিয়া। প্রথম থেকেই উরফির পোশাক ও ফ্যাশন স্টেটমেন্ট কটাক্ষের শিকার হয়ে থাকে। তবে দিন দিন তিনি ভাবে প্রায় উন্মুক্ত শরীরে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন তা দেখে একপ্রকার বিরোক্ত নেটিজেনরা। এবার সেই মর্মেই ভরতে শুরু করল সোশ্যাল মিডিয়ার পাতা। বক্ষদেশ ঢাকা রয়েছে দুটি হাতে, এই ধাঁচের ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই চোখে পড়ে।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

এবারও তেমনই এক ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে উঠে এল নানা অভিযোগ। উরফিকে অতীতেও একাধিকবার কটাক্ষের শিকার করেছে নেটপাড়া। তবে এবার উঠল ব্যান প্রসঙ্গ। সকলেই একপ্রকার বলে উঠলেন রিপোর্ট করে এই সেলেবের অ্যাকাউন্ট বন্ধ করার প্রসঙ্গ। যদিও উরফি বর্তমানে ট্রোলিং-এ খুব একটা নজর দেন না। তিনি নিজেই জানিয়েছিলেন যাঁদের তাঁকে পছন্দ নয়, তাঁরা কেন তাঁর পোস্ট দেখবেন।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

উরফির কথায় তিনি ভাল ছবির প্রস্তাবের জন্য অপেক্ষা করেছিলেন বহুদিন ধরেই। তবে তেমন কোনও কাজ এখনও পর্যন্ত তিনি পাননি। কয়েকটি বিজ্ঞাপন বা মিউজ়িক ভিডিয়ো দিয়েই চলছে তাঁর, এভাবে চলতে পারে না। ভাইরাল হতে বা খবরের শিরোনামে জায়গা করে নিতেই তিনি বারে বারে ছকভাঙা ফ্য়াশনে গা ভাসিয়ে থাকেন। উরফি এবারও তার ব্য়তিক্রম হলেন না। যদিও এই বিষয়টা মেনে নিতে অনেকেই একবাক্যে নারাজ। তাঁরা এবার উরফির সোশ্যাল মিডিয়ার পাতায় কমেন্টে একের পর এক অভিযোগ জানাল নেটপাড়া, বন্ধ করে দেওয়া হোক উরফির সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্ট।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla