Controversy: ‘মালাইকা ভর করেছে…’, নিতম্ব উঁচিয়ে হাঁটা, জিম লুকে চরম ট্রোল্ড তারা

Tara Sutaria: চরম ভাষায় আক্রমণ করা হল তারাকে। কেউ বললেন মালাইকা ভর করেছে, কেউ আবার প্রশ্ন করলেন এ কেমন হাঁটা!

Controversy: 'মালাইকা ভর করেছে...', নিতম্ব উঁচিয়ে হাঁটা, জিম লুকে চরম ট্রোল্ড তারা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 5:13 PM

পঞ্চাশের দোরগোড়াতে এসেও মালাইকা আরোরা তাঁর হট ফিগারে সকলের ঘুম কেড়ে চলেছেন। নিত্য তাঁর দেখা মেলে জিমের দরজায়। গাড়ি থেকে নেমে মালাইকা জিম লুকে সকলকে তাক লাগান। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যান তিনি। ফিট বডি-তে  টাইট ফিট পোশাক, নিতম্ব উঁচিয়ে পোজ় দিয়ে ভেতরে চলে যান মালাইকা। এই পোজ় কারুর অজানা নয়। ঝড়ের গতিতে ভাইরাল  হওয়া মালাইকার এই লুক দেখে এক কথায় সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ওঠে হাসির রোল। কিছু সংখ্যক নেটিজ়েনরা মোটেও মালাইকার এই হাঁটার ধরনকে পছন্দ করেন না।

তবে এবার মালাইকা নন। বরং উল্টোটাই ঘটল তাঁর সঙ্গে। অন্য অভিনেত্রীর হাস্যকর হাঁটার জন্য ট্রোল্ড হলেন মালাইকা আরোরা। তারা সুতারিয়া, সদ্য তিনি একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত। তারই মাঝে নিজেকে ফিট রাখতে তিনি নিত্য এখন জিমে আসা যাওয়া করছেন। তারা বরাবরই ফিট। কিন্তু শরীরের গরণ নিয়ে কখনই তাঁকে ট্রোলের শিকার হতে হয়নি। কারণ একটাই, মেদ বলতে তারার গায়ে কিছুই নেই। তবে কেন তিনিও নিতম্ব উঁচিয়ে হঠাৎ হাঁটতে শুরু করলেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সদ্য তারা সুতারিয়াকে দেখা গেল নিতম্ব উঁচিয়ে পোজ় দিয়ে অদ্ভুতভাবে হেঁটে যেতে।

দেখে মাত্রই ট্রোলের শিকার অভিনেত্রী। চরম ভাষায় আক্রমণ করা হল তাঁকে। কেউ বললেন মালাইকা ভর করেছে, কেউ আবার প্রশ্ন করলেন এ কেমন হাঁটা! ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ভিডিয়ো ঘিরে এখন চর্চা তুঙ্গে। যদিও তারার অতীতের ভিডিয়ো খুঁটিয়ে দেখলেও ঠিক একই রকমের পোজ়ের দেখা মিলবে। তবে এখন তারাকে দেখে রীতিমত উঠল সমালোচনার ঝড়। কু-মন্তব্যে ভরে উঠল কমেন্ট বক্স। সম্প্রতি তারা একাধিক কারণে ট্রোলের শিকার। কখনও পোশাক বিতর্ক, কখনও আবার ভুল মন্তব্য বা বক্স অফিসের রিপোর্টের জেরে সমালোচনার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন তারা।