Koffee with Karan 7: কোনও পুরুষ অভিনেতা নন, এই মহিলা তারকাকেই নিজের সবচেয়ে বড় প্রতিপক্ষ মনে করেন বরুণ ধাওয়ান

Varun Dhawan: অনেকেই এই ধরনের প্রশ্নের মুখোমুখি হলে নিজেকে বাঁচিয়ে 'পলিটিক্যালি' সঠিক থাকার চেষ্টা করেন। কিন্তু বরুণ তা করেননি।

Koffee with Karan 7: কোনও পুরুষ অভিনেতা নন, এই মহিলা তারকাকেই নিজের সবচেয়ে বড় প্রতিপক্ষ মনে করেন বরুণ ধাওয়ান
ঝুলিতে তাঁর একাধিক ভাল ছবি থাকলেও টানা ১০ বছরে সেরা অভিনেতার তকমা তাঁর গায়ে? এই খবর যেন নেটপাড়া কোনও মতেই মেনে নিতে পারল না। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি খবর শেয়ার করেন বরুণ ধাওয়ান। ইন্ডিয়ান টেলিভিশন একাডেমি অ্যাওয়ার্ড ২০২২-তে দশ বছরে সেরা অভিনেতার পুরস্কার পেলেন তিনি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 2:32 PM

আজ থেকে ঠিক ১০ বছর আগে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ অভিনয় অভিষেক হয় পরিচালক ডেভিড ধাওয়ানের পুত্র ‘তারকা সন্তান’ বরুণ ধাওয়ানের। তারপর থেকে নিজেকে লাগাতার প্রমাণ করে চলেছেন বরুণ। হাসিখুশি অভিনেতাকে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, হালফিলের ‘যুগ যুগ জিয়ো’তে মজাদার চরিত্রে পাওয়া গিয়েছে। কিন্তু তিনি ‘বদলাপুর’, ‘অক্টোবর’-এর মতো ছবিতেও সিরিয়াস অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। জীবনের প্রথম পরিচালক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়নে অনিল কাপুরের সঙ্গে অতিথি হয়ে এসেছেন বরুণ। ট্রেলারও বেরিয়ে গিয়েছে। জনপ্রিয় হয়েছে সেই ট্রেলারের ব়্যাপিড ফায়ার রাউন্ডের কিছু ঝলক। সেই এপিসোডেই বরুণ জানিয়েছেন কাকে তিনি নিজের প্রতিপক্ষ মনে করেন।

অনেকেই এই ধরনের প্রশ্নের মুখোমুখি হলে নিজেকে বাঁচিয়ে ‘পলিটিক্যালি’ সঠিক থাকার চেষ্টা করেন। বলেন, নিজের সঙ্গেই সবচেয়ে বেশি প্রতিযোগিতা। কিংবা পুরুষ অভিনেতারা অন্য কোনও পুরুষ অভিনেতারই নাম করেন। সেদিক থেকে দেখতে গেলে বরুণ নাম করেছেন আলিয়া ভাটের। জানিয়েছেন, কাউকে যদি তিনি নিজের প্রতিপক্ষ হিসেবে মনে করেন থাকেন, তা হলে সেই ব্যক্তি আলিয়া ভাট। বরুণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সহ-অভিনেত্রী আলিয়া। সকলেই জানেন, সেই ছবিতে আলিয়ারও অভিনয়ে অভিষেক ঘটেছিল।

বরুণ বলেছেন, “এখন সময় এসে গিয়েছে, যখন আমাদের মহিলা অভিনেতাদের হিরো হিসেবে গ্রহণ করা দরকার। আলিয়া কিন্তু সেরকমই এক অভিনেতা। পুরুষ অভিনেতাদের মতো তাঁরও দুর্দান্ত ওপেনিং হয় যে কোনও ছবিতে।”

কেবল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ নয়, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র মতো ছবিতে বরুণের বিপরীতে কাস্ট করা হয় আলিয়াকে। তাঁরা দারুণ বন্ধুও। নিজের প্রতিপক্ষ মনে করলেও, আলিয়াকে মনে-মনে ও প্রকাশ্যে সমাদর করেন বরুণ।