Panchayat 2: ‘সেক্স প্রসঙ্গ না থাকলে কি ছবি চলবে না’… কী বললেন জিতেন্দ্র

Jitendra Kumar: পঞ্চায়েত ২ সিরিজ চর্চার কেন্দ্রে। তাই জিতেন্দ্র জানালেন, ছবি হিট হতে গেলে যে সেখানে সেক্স প্রসঙ্গ থাকতে হবে এটা ভুল।

Panchayat 2: 'সেক্স প্রসঙ্গ না থাকলে কি ছবি চলবে না'... কী বললেন জিতেন্দ্র
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 3:47 PM

ওটিটি বিষয়বস্তু নিয়ে নানা জনের নানা মত। কেউ কেউ বলে থাকেন অতিরিক্ত যৌন আবেদন থাকে ওটিটি প্ল্যাটফর্মে, কেউ আবার বলে যা বড়পর্দায় দেখান যায় না, তাই ওটিটি-তে দেখান হচ্ছে। কারণ একটাই, এখানে এখনও পর্যন্ত সেন্সরের কাঁচি পড়েনি। কিন্তু কোথাও গিয়ে যেন দর্শক বা সমালোচকদের মনে গেঁথে গিয়েছে যে, ওটিটি মানেই তা উষ্ণ আবেদনে ভরপুর, অন্যথায় ফ্লপ হতে হয় সিরিজ বা ছবিকে। সত্যি কি তাই, সেই জন্যই কি জোর করে গুঁজে দেওয়ার চেষ্টা, বাস্তবটা যে এই সমীকরণে চলে না, তা স্পষ্ট করে দিয়েছিলেন অতিতে অনেকেই। এবার সেই একি কথা বললেন জিতেন্দ্র কুমার। সদ্য মুক্তি পেয়েছে পঞ্চায়েত ২ সিরিজটি।

পঞ্চায়েত ১ মুক্তি পাওয়ার পরই তা দর্শকদের মনে জায়গা করে নিয়েছি। এবার সেই তালিকাতে নাম লিখিয়ে আরও একবার জল্পনার কেন্দ্রে জায়গা করে নিয়েছে ওয়েব সিরিজ। তাই এবার অকপটে জিতেন্দ্র বলে বসলেন, যে ছবির সাফল্যের পেছনে থাকা রহস্য যে কেবল যৌন আবেদন, তেমনটা মোটেও নয়। কারণ এই বিষয় বা প্রসঙ্গ ছাড়াও ছবি বা সিরিজ হিট করে। এবার স্পষ্ট করে বলতে পিছপা হলেন না জিতেন্দ্র কুমার। তাঁর অভিনয় দাপটে প্রতিটা ধাপে ধাপে যেভাবে প্রতিটা ছবি হিট হয়ে যাচ্ছে, তাতে জিতেন্দ্রকে ঘিরে বাড়ছে ভক্তদের চাহিদা।

এবার পঞ্চায়েত ২ সিরিজ চর্চার কেন্দ্রে। তাই জিতেন্দ্র জানালেন, ছবি হিট হতে গেলে যে সেখানে সেক্স প্রসঙ্গ থাকতে হবে এটা ভুল। চিত্রনাট্যে ভাল, অভিনয় ভাল হলেই তা দর্শকদের নজরের কেন্দ্রে জায়গা করে নেবে। বলিউড হাঙ্গামায় একান্ত সাক্ষাত্কারে জিতেন্দ্র কুমার তাঁর ওয়েব সিরিজ পঞ্চায়েত ২ সম্পর্কে বেশ কথা বলেছেন। তিনি গ্রামের ভারতের তরুণরা গ্রাম্য ভারতকে উন্নত করার পরিবর্তে জীবিকার সন্ধানে শহরে চলে যাচ্ছে,  এই বিষয়টির প্রতিও তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি আরও বলেছেন যে এটি এমন নয় যে পঞ্চায়েত ২ কাজ করবে না, কারণ এতে যৌনতা। ওটিটি ও থিয়েটার বিতর্ক সম্পর্কেও তিনি জানিয়েছেন, যে তিনি দুইয়ে কাজ করার জন্য আগ্রহী।