এই নায়কের জন্য আজও ‘সিঙ্গল’ তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়!

Rachna Banerjee: এই মুহূর্তে রাজনৈতিক প্রচারে ব্যস্ত রচনা। তবে মা হিসেবেও তাঁর জুড়ি মেলা ভার। মা হিসেবে তিনি যে কতটা দায়িত্ববান তা ফাঁস করছিলেন সুদীপা চট্টোপাধ্যায়।

এই নায়কের জন্য আজও 'সিঙ্গল' তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়!
রচনা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Mar 30, 2024 | 2:30 PM

এই মুহূর্তে রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আলোচনা তুঙ্গে। হুগলি থেকে তৃণমূল প্রার্থী হিসেবে দেখা যেতে চলেছে তাঁকে। একই সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও হচ্ছে আলোচনা। অতীতে রচনা নিজেই জানিয়েছেন, তিনি সিঙ্গল মাদার না হলেও স্বামীর সঙ্গে ‘সুখের সংসার’ নয় তাঁর। যদিও আইনত বিচ্ছেদ হয়নি তবু আলাদা থাকেন তাঁরা। এই মুহূর্তে তাঁর ‘রিলেশনশিপ স্টেটাস’ কিন্তু সিঙ্গল। তাঁর দাবি এক নায়কের জন্যই নাকি এখনও সিঙ্গল তিনি!

এক ওয়েব সিরিজের পরিচয়ে ‘দিদি নম্বর ওয়ান’-এর সেটে হাজির হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। ওই শো’র সঞ্চালক রচনা। এসেই দীর্ঘদিনের সহকর্মী-বন্ধুর রচনার সঙ্গে রসিকতায় মাতেন তিনি। রচনাকে শাশ্বত বলেন, “কতদিন পর দেখা, আপনি কি এখনও একা?” রচনাও কি চুপ করে থাকার পাত্রী নন! পাল্টা ছক্কা হাঁকান তিনিও। লজ্জায় লাল হয়ে তাঁকে বলতে শোনা যায়, “একা? মানে… আপনার জন্য তো আমি সবসময়েই একা।” রসিকতা করতে ছাড়েননি দু’জনেই। হাজার হোক দীর্ঘদিনের সহকর্মী বলে কথা!

এই মুহূর্তে রাজনৈতিক প্রচারে ব্যস্ত রচনা। তবে মা হিসেবেও তাঁর জুড়ি মেলা ভার। মা হিসেবে তিনি যে কতটা দায়িত্ববান তা ফাঁস করছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। তিনি বলেছিলেন, “রচনা দি আমার পাশাপাশি মেকআপ রুম। আমি প্রায়ই দেখি ওঁর ঘরে একটা বোরখা ঝুলছে। আমি একদিন আর থাকতে না পেরে ওঁর হেয়ার স্টাইলিস্টকে জিজ্ঞাসা করি, এই বোরখাটা কেন? উনি জানান, দিদি (রচনা) তাড়াতাড়ি বাড়ি যাওয়ার জন্য এখান থেকে মেট্রো স্টেশন যান। সেখান থেকে বোরখা পরে কালীঘাট স্টেশনে নামেন। সেখানে ওঁর জন্য একটা গাড়ি দাঁড়িয়ে থাকে। এরপর সেই গাড়ি করে বাড়ি যান যাতে বাড়ি গিয়ে ছেলেকে পড়াতে বসতে পারেন।” এই প্রথম নির্বাচনে লড়ছেন রচনা। ফলাফল কী হবে, উত্তর দেবে সময়।