‘দিদা’ হলে রণিতা! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, "বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন। আর দিদির সঙ্গে ভালবাসার জায়গাটা কখনওই রাজনৈতিক ক্ষেত্র থেকে শুরু হয়নি।

'দিদা' হলে রণিতা! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি
রণিতা দাস।
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 10:36 PM

‘দিদা’ হলেন অভিনেত্রী রণিতা দাস। না, রিল লাইফে নয়। একেবারে রিয়েল লাইফে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মেয়ে এবং নাতি-নাতনিদের ছবিও। ভাবছেন তো এও কী করে সম্ভব? ব্যাপারটা খুলে বলা যাক।

রণিতার আদরের পোষ্য রোজি মা হয়েছে। নতুন বছরের দিন পাঁচটি সন্তানের জন্ম দিয়েছে সে। এখানেই শেষ নয়, রণিতা লিখছেন তাঁর রোজি নাকি এখন রীতিমতো ‘এনগেজড’। পাত্র রায়ান। মা-এবং সন্তান দু’জনেই সুস্থ রয়েছে। মেয়ের আইবুড়ো ভাত, বিয়ে এবং সাধের ছবিও শেয়ার করেছেন রণিতা। ক্যাপশনে লিখেছেন, “এক গর্বিত দিদার কিছু মুহূর্ত”। অভিনেত্রীর মেয়ে এবং নাতি-নাতনিদের জন্য সোশ্যাল মিডিয়া ভরেছে শুভেচ্ছা বার্তায়।

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন। আর দিদির সঙ্গে ভালবাসার জায়গাটা কখনওই রাজনৈতিক ক্ষেত্র থেকে শুরু হয়নি। উনি ভীষণ ‘বাহা’ দেখতে ভালবাসতেন। এপিসোড দেখে আমাকে বলতেনও। এতদিন আনঅফিসিয়ালি যুক্ত ছিলাম। ১০ বছরের এই সম্পর্ককে বলা যেতে পারে স্বীকৃতি দেওয়া হল…”।

অন্যদিকে ‘ইষ্টিকুটুম’এর পর তাঁকে আর ছোট পর্দায় দেখতে না পাওয়ার কারণ হিসেবে ‘বাহামণী’ জানিয়েছিলেন, মেগা করতে একেবারেই আগ্রহী নন তিনি। ছবির কাজ করছেন। তাই অফার এলেও ফিরিয়ে দিয়েছেন বলেই দাবি করেছিলেন তিনি। তাঁর কথায়, ” টেলিভিশনের সেই ‘পিক’টা ছুঁয়ে দেখে নিয়েছি কেমন অনুভূতি হয়। তাই এবার আমি নতুন কিছু নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাই। এই সবকিছুই কিন্তু আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। কেউ কাজ করতে দিচ্ছে না, এমনটা একদমই না।”
খুব শীঘ্রই বড়পর্দায় দেখা যাবে তাঁকে। ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মধ্য দিয়ে আত্মপ্রকাশ ঘটতে চলেছে তাঁর।