মাদক কাণ্ডে ফের এনসিবি দপ্তরে রিয়া-শৌভিক, কথা বললেন সংবাদমাধ্যমের সঙ্গে

সঙ্গে ছিলেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও।

মাদক কাণ্ডে ফের এনসিবি দপ্তরে রিয়া-শৌভিক, কথা বললেন সংবাদমাধ্যমের সঙ্গে
এনসিবি দপ্তরে চক্রবর্তী পরিবার।
Follow Us:
| Updated on: Jan 04, 2021 | 1:41 PM

মাদক কাণ্ডে আবারও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে দেখা গেল অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে। সোমবার সকালে এনসিবি’র মুম্বই অফিসে ঢুকতে দেখা যায় তাঁদের। সঙ্গে ছিলেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও। কী কারণে এসেছেন তাঁরা, সে বিষয়েও সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন রিয়া।

এ দিন বেলা এগারোটা নাগাদ প্রথমে রিয়া, পরে তাঁর ভাই শৌভিক এবং আরও কিছুক্ষণ পরে তাঁর বাবা ইন্দ্রজিৎ মুম্বইয়ে এনসিবির দপ্তরে পৌঁছন। রিয়া সংবাদমাধ্যমকে জানান আদলতে নিয়ম অনুযায়ী, ‘ম্যান্ডেটরি ভিজিট’-এই এসেছেন তাঁরা। মাদক কাণ্ডে শর্তসাপেক্ষ জামিন পেয়েছিলেন রিয়া-শৌভিক। আদালত তাঁদের নির্দেশ দিয়েছিল প্রতি মাসে প্রথম সোমবার এনসিবি’র অফিসে গিয়ে তাঁদের বাধ্যতামূলক হাজিরা দিতে হবে। আর সে কারণেই বছরের প্রথম মাসের প্রথম সোমবারে সপরিবারে সেখানে হাজির হয়েছিল চক্রবর্তী পরিবার। যদিও হাজিরা দিয়েই বেরিয়ে যেতে দেখা যায় তাঁদের।

View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

অন্যদিকে দিন দুয়েক আগে মুম্বইয়ের রাস্তায় একটা দীর্ঘ সময়ের পর একসঙ্গে দেখা গিয়েছিল রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে। জানা গিয়েছিল বাড়ি খুঁজছেন তাঁরা। নজর কেড়েছিল রিয়ার গোলাপি টি শার্টে লেখা তিনটি শব্দ ‘লাভ ইজ পাওয়ার’। ‘ভালবাসাই শক্তি’। স্লোগান টি শার্টের উপর রিয়ার যে বিশেষ ভালবাসা রয়েছে তার প্রমাণ পাওয়া গিয়েছিল আগেই। রিয়া যে দিন গ্রেফতার হন সে দিন যে শার্ট তিনি পড়েছিলেন, তাতে বড় বড় করে লেখা ছিল, ” … লেটস স্ম্যাশ দ্য পেট্রিয়ারকি/ মি অ্যান্ড ইউ”। রাতারাতি সেই ‘ট্যাগলাইন’ ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। রিয়ার পক্ষে-বিপক্ষে উড়ে এসেছিল নানা মন্তব্য।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সঙ্গেই বলিউডের মাদক যোগ প্রকাশ্যে আসে। উঠে আসে সুশান্তের প্রেমিকা রিয়া এবং তাঁর ভাই শৌভিকের নামও। মাদক কাণ্ডে গত বছর ৪ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় সৌভিককে। অন্য দিকে ৮ সেপ্টেম্বর গ্রেফতার হন রিয়া নিজেই। বাইকুল্লা জেলে ২৮ দিন কাটিয়ে জামিন পান তিনি। সৌভিক জামিন পান গত মাসে। সম্প্রতি পরিচালক রুমি জাফরি রিয়ার বাড়ি গিয়েছিলেন। কেমন আছেন রিয়া এখন? রুমি জানিয়েছিলেন, রিয়া এখন অনেক ধীর- স্থির। কম কথা বলেছে।