Salman Khan: “আরে ওয়াও, কী সুন্দর দেখতে লাগছে তোমায় বেটা”, কাকে বললেন সলমন?

খান পরিবারের জ্যেষ্ঠ নাতনি আলিজ়ে। মামা সলমনের সঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে তাঁকে।

Salman Khan: আরে ওয়াও, কী সুন্দর দেখতে লাগছে তোমায় বেটা, কাকে বললেন সলমন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 5:55 PM

বলিউডে ডেবিউ করতে চলেছেন সলমনের ভাগ্নি আলিজ়ে অগ্নিহোত্রি। সলমনের বোন আলভিরা ও তাঁর স্বামী প্রযোজক-অভিনেতা অতুল অগ্নিহোত্রির কন্যা তিনি। সম্প্রতি একটি গয়নার বিজ্ঞাপনে দেখা গিয়েছে আলিজ়েকে এবং সেটা দেখার পরই সোশ্যাল মিডিয়ায় ভাগ্নির উদ্দেশে একটি সুন্দর পোস্ট করেছেন মামা সলমন।

লিখেছেন, “আরে ওয়াও, কী সুন্দর দেখতে লাগছে তোমায় বেটা… ঈশ্বর তোমার মঙ্গল করুন”। ভিডিয়োতে সবুজ স্লিভলেস টপের সঙ্গে সাদা প্যান্ট পরেছেন আলিজ়ে। পরেছেন হালকা সোনার গয়না। সলমনের পোস্টের পরই তাঁর ফ্যানরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, “অসামান্য।” অন্য একজন লিখেছেন, “নিষ্পাপ সৌন্দর্য…”

View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan)

ইনস্টাগ্রামে প্রায়সই ছবি পোস্ট করেন আলিজ়ে। তিনি মডেলিংও করেন। মাঝেমধ্যেই পোস্ট করেন তাঁর মডেলিংয়ের ছবি। ফলোয়ার সংখ্যা নিছক কম নয়। অল্প সময়ের মধ্যে ভালই ফেনবেস তৈরি করেছেন আলিজ়ে।

২০১৯ সালে আলিজ়ের অভিনয় ডেবিউ নিয়ে সরোজ খান বলেছিলেন, “আমি অল্প বয়সি অভিনেত্রীদের নাচের তালিম দিই। আলিজ়েকেও নাচ শিখিয়েছি আমি। খুব তাড়াতাড়ি অভিনেত্রী হবে সে। আমার কাছে এক বছর নাচ শেখার কথা ওর। ৬ মাস কাটিয়ে ফেলেছে।”

View this post on Instagram

A post shared by ali (@alizehagnihotri)

খান পরিবারের জ্যেষ্ঠ নাতনি আলিজ়ে। মামা সলমনের সঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে তাঁকে। আলিজ়ের বলিউড ডেবিউ নিয়ে অনেকদিন থেকেই আলোচনা চলছে। ঠিক কোন ছবিতে তিনি ডেবিউ করবেন, তা নিয়ে এখনও পাকাপাকি খবর প্রকাশ্যে আসেনি। তবে বলি অন্দরের অনেকেই মনে করেন, বড় কিছু অপেক্ষা করছে আলিজ়ের জন্য।

এই মুহূর্তে নানা ধরনের বিজ্ঞাপনীর কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন আলিজ়ে। মামা সলমনও তাঁকে লাইমলাইটে আনতে চেষ্টা করছেন। আলিজ়েকে নিয়ে তাঁর এই পোস্ট নিঃসন্দেহে ভাইজানের ভক্তদের নজরে এসেছে। তাঁদের কাছেও পরিচিত হয়েছেন আলিজ়ে।

আরও পড়ুন: ঘুড়ির মতো স্বাধীনচেতা হতে পারলাম কই! খানিক ভেতো, একটু অলস: রূপঙ্কর বাগচী

আরও পড়ুন: গুয়াহাটিতে শাশুড়ি মায়ের সঙ্গে বিশ্বকর্মা পুজোর আয়োজন পাওলির

আরও পড়ুন: Varun Dhawan: হাতে গোলাপি রঙের পানীয়র গ্লাস, কানে গোঁজা জবার ফুল… এ কোন রূপে বরুণ?