Viral Video: ‘বাড়িতে আমার সন্তান আসছে, বেবি সারমেয় নয়’, নামের সাজেশনের মজার ভিডিয়ো-তে বুঁদ ভারতী-হর্ষ

Bharti Singh Son Name: ছবি প্রকাশ্যে না এলেও ভারতীর ছেলের নাম কি জানা গেল, নিজেই ভিডিয়ো শেয়ার করে কী জানালেন সেলেব!

Viral Video: 'বাড়িতে আমার সন্তান আসছে, বেবি সারমেয় নয়', নামের সাজেশনের মজার ভিডিয়ো-তে বুঁদ ভারতী-হর্ষ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 7:55 AM

ভারতী সিং ভারতের টেলিভিশন দুনিয়ায় যাঁর দাপট কেবল মাত্র তাঁর কমিক টাইমিং-এর ওপর নির্ভর করেই। একের পর এক এক রিয়ালিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় বারে বারে নজর কেড়েছেন যে সেলেব জুটি, তাঁরাই হলেন হর্ষ ও ভারতী। তাঁদের মজার মজার সংলাপ বারে বারে মানুষকে হাঁসিয়েছে প্রাণখুলে। নিজেদের জীবনেও ঠিক এভাবেই সব সময় নানা মজার কাহিনী নিয়ে তাঁরা একে অন্যকে আনন্দ দিয়ে থাকেন। সঙ্গে ভক্তদেরও। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাঁরা।

View this post on Instagram

A post shared by Bharti Singh FanPage (@bhartisinghh17)

তাই নিত্য নতুন ভিডিয়ো ও নানা মজার কাণ্ড নিয়ে প্রকাশ্যে আসতে কখনই পিছু পা হন না তাঁরা। সদ্য এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন এই জুটি। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই কীভাবে তাঁরা এই সফর কাটালেন, তা একাধিকবার দর্শকদের সামনে তুলে এনেছেন। সদ্য নবজাতককে নিয়ে বাড়ি ফিরেছেন এই দম্পতি, তাই লাইম লাইটে এবার দুই খবর, এক সন্তানের প্রথম লুক, দুই সন্তানের নাম। হাসপাতাল থেকে বেরিয়ে তাঁরা বাড়ি ফেরার পথে পোজ় দিয়ে ছবি তুললেও, সেখানে চোখে পড়েনি নবজাতকের মুখ। তাহলে নাম!

ভারতী ও হর্ষ সন্তান হওয়ার আগে থেকেই করে রেখেছিলেন বহু পরিকল্পনা। কিনে রেখেছিলেন ছেলে ও মেয়ে উভয়ের পোশাকও। ছেলে হলে নীল জামা পরাবে, মেয়ে হলে গোলাপী। পাশাপাশি নাম স্থির করতেও বসেছিলেন তাঁরা। ভক্তদের উদ্দেশে বেশ কিছু ভাল নাম পাঠাতে বলেছিলেন, কিন্তু সেই নামের তালিকা দেখে মজার ভিডিয়োতে ভাইরাল জুটি। প্রথমেই যে নামটি তাঁদের হাতে উঠে এসেছিল তা হল টমি। আর এই নাম দেখে মুহূর্তে ভারতী বলে বসলেন, বাড়িতে তাঁদের সন্তান আসছে, কোনও সারমেয় নয়। পাশাপাশি তালিকায় থাকা একাধিক নাম নিয়ে বানানো মজার ভিডিয়ো নিজেরাই শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যাতে বুঁদ বর্তমানে নেট দুনিয়া। যদিও সেই সাজেশন তালিকা থেকে তাঁরা কোনও নির্দিষ্ট নাম বেছে নিতে পারেননি। তাই নবজাতকের নাম এখন অজানাই থেকে গিয়েছে।

আরও পড়ুন- Alia-Ranbir Honeymoon: কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও

আরও পড়ুন- Astrology Prediction: পাঠান কি আরও এক ফ্লপ! না শাহরুখের জীবনের সেরা ছবি হতে চলেছে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন- Viral News: ‘অর্থের অভাবে এ সব করতে বাধ্য হয়েছি’, আত্মহত্যার কথা ভাবতেও পিছু পা হননি উরফি