Bigg Boss Promo: বিগ বসের নতুন প্রোমোতে ভাইরাল সিডনাজ়, আবেগে ভাসল নেটপাড়া

Sidnaaz: সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল বিগ বস ১৩তে অংশ নিয়েছিলেন এবং সবার প্রিয় হয়ে উঠেছিলেন। তাঁদের প্রেম-বুন্ধুত্বের সম্পর্ক এবং রসায়ন সবার কাছে ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পেয়েছিল।

Bigg Boss Promo: বিগ বসের নতুন প্রোমোতে ভাইরাল সিডনাজ়, আবেগে ভাসল নেটপাড়া
কৃষ্ণসার হরিণ হত্যায় আবার হুমকি সলমন খানকে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 1:37 PM

আবারও ফোকাসে বিগ বস ১৬। সম্প্রতি মুক্তি পেয়েছে এই রিয়ালিটি শো-এর প্রোমো, যা বিতর্কিত রিয়েলিটি শোকে ঘিরে ভক্তদের মনে ঝড় তুলেছে। যেখানে স্পষ্ট সলমন খানকে বলতে শোনা যায় যে এবার প্রতিযোগীদের খেলা নয়, খেলা দেখাবে বিগ বস ১৬। পাল্টাবে শো-এর চেনা লুক। সলমনের কথায় তিনি সাফ জানান, এবার ঘোড়াও চালবে সোজা চাল। না খুব একটা সুবিধে এবার আর করে উঠতে পারবেন না বিগ বসের প্রতিযোগীরা। সলমন স্পষ্ট প্রোমোতে ইঙ্গিত দিয়ে দেন, যে এবারে নতুন ছকে সাজানো হচ্ছে এই শোকে। তবে সকলের নজরের কেন্দ্রে যা জায়গা করে নেয় তা হল প্রোমোর শুরুতে ফিরে দেখা ক্লিপিং। যেখানে ফ্রেমবন্দি সিডনাজ।

বিগ বস ১৬ প্রোমোতে গত সিজনের প্রতিযোগীদের বেশ কয়েকটি ঝলক দেখানো হয়েছে। গওহর খান থেকে শিল্পা শিন্ডে, হিনা খান এবং তানিশা মুখোপাধ্যায়, প্রোমোতে জায়গা করে নিয়েছেন।  ভক্তরা প্রোমো থেকে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল-এর রোমান্টিক মুহূর্তটিও বেশ উপভোগ করলেন। এটি যে কেবল সিডনাজ ভক্তদের আবেগপ্রবণ ও নস্টালজিক করেছে এমনটা নয়, চোখে জলও এনেছে।

সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল বিগ বস ১৩তে অংশ নিয়েছিলেন এবং সবার প্রিয় হয়ে উঠেছিলেন। তাঁদের প্রেম-বুন্ধুত্বের সম্পর্ক এবং রসায়ন সবার কাছে ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পেয়েছিল। শোয়ের পরে, দুই অভিনেতা একে অপরকে মন দিয়েছিলেন বলেই সূত্রের খবর। যদিও এই জুটির পথচলা ছিল খুবই সীমিত। ২০২১ সালের ২ সেপ্টেম্বর কার্ডিয়াক অ্যারেস্টের কারণে সিদ্ধার্থ শুক্লা প্রয়াত হন, আর পাল্টে যায় শেহনাজের জীবন।

গত মাসে, শেহনাজ গিল তাঁর জীবনের বড় ক্ষতির সময় নিয়ে মুখ খুলেছিলেন , এক সাক্ষাৎকারে বলেছিলেন, “যদি আপনি জনসমক্ষে কাঁদেন, লোকেরা বলবে যে আপনি সহানুভূতি চাইছেন, লোকেরা ভাবে তুমি দুর্বল এবং আমি কখনই এটা হতে চাই না। আমি আমার আবেগ লুকানোর চেষ্টা করিনি। কেবল মাত্র এটাই বলার এটা আমার যুদ্ধ, লড়াই মাত্র। এখন শেহনাজের হাতে পর পর দুই বড় ছবির কাজ। যা নিয়ে বেশ আবেগপ্রবণ সেলেব।