Shocking: সর্বদা লাইম-লাইটে থাকার চেষ্টা, ভারতীর সঞ্চালনা নিয়ে সমস্যা অন্যান্যদের

TV Show: ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া বিভিন্ন রিয়েলিটি টিভি শোগুলি-তে কাজ করে চলেছেন। যার মধ্যে ডান্স দিওয়ানে, হুনারবাজ: দেশ কি শান, এবং দ্য খাতরা খাতরা শো-তে সহ-হোস্ট হিসাবে উপস্থিত হতে দেখা যায়।

Shocking: সর্বদা লাইম-লাইটে থাকার চেষ্টা, ভারতীর সঞ্চালনা নিয়ে সমস্যা অন্যান্যদের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 8:50 AM

না, কোনও অভিযোগ নয়, এবার খোদ ভারতী নিজের সম্পর্কে ছড়িয়ে পড়া এই জল্পনা নিয়ে মুখ খুললেন। এই হাস্যকৌতুক স্টার সর্বদাই তাংর মজার মজার কাণ্ডের জন্য ভক্তদের মাঝে প্রশংসিত হয়ে থাকেন। তবে সত্যি কি সবাই তা সহজভাবে দেখে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন খোদ ভারতী সিং। ভারতী সিং সম্প্রতি এক অদ্ভুত দাবি করে বসেন। তাঁর অ্যাঙ্করিং নিয়ে অনেকেরই সমস্যা রয়েছে। কৌতুক স্টার আরও বলেন যে, দর্শকরা যেমন তাঁর অ্যাঙ্করিং পছন্দ করে, তাঁর সহ-হোস্টরা প্রায়শই মনে করেন যে তিনি তাঁদের টার্গেট করার চেষ্টা করছেন। তিনি বলেছিলেন যে, এই কারণেই তিনি তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সহ-সঞ্চালনা করতেই পছন্দ করেন।

ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া বিভিন্ন রিয়েলিটি টিভি শোগুলি-তে কাজ করে চলেছেন। যার মধ্যে ডান্স দিওয়ানে, হুনারবাজ: দেশ কি শান, এবং দ্য খাতরা খাতরা শো-তে সহ-হোস্ট হিসাবে উপস্থিত হতে দেখা যায়। ভারতীকে পরবর্তীতে প্রতিযোগিতা-ভিত্তিক গানের রিয়েলিটি শো সা রে গা মা পা লিটল চ্যাম্পসের আসন্ন সিজ়নে একজন হোস্ট হিসাবে দেখা যাবে। সেই মর্মেই সরে এসেছেন কপিল শর্মা শো থেকে।

ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে ভারতী বলেছিলেন, “অনেকেরই মঞ্চে আমার অ্যাঙ্করিং নিয়ে সমস্যা হয় এবং তাঁরা এমনটাই মনে করেন যে আমি অন্যের থেকে স্পষ্ট কেড়ে নিয়ে মজা করে থাকি, নিজে ফোকাসে থাকব বলে। যরা ফলে মনোযোগ আমার দিকে থাকে ৷ যদিও আমি কখনই এমনটা করার চেষ্টা করিনি৷ আমি কখনই কাউকে মঞ্চে ছোট করতে চাই না।”

তিনি আরও বলেন, “কমেডি আমার শক্তি এবং আমি এটি সবচেয়ে ভাল পারি, তাই অনেক সময় যখন দর্শকরা আমার অভিনয় উপভোগ করেন, তবে অনেকেই মনে করেন যে আমি অন্যদের কাজ করার সুযোগ বা স্পেশ দিই না কিন্তু এটি সত্য নয়। আমি শুধু আমার কাজ করছি। এবং এই জন্যই আমি আমার স্বামী হর্ষের (লিম্বাচিয়া) সঙ্গে কো-হোস্টিং বা অ্যাঙ্করিং-এ বেশি মজা পাই। কোন প্রতিযোগিতা বা কোন জটিলতা নেই সেখানে।”