Trolling Uma: গোড়ালি জলে ডুবতে বসেছিল উমা, চরম ট্রোল সোশ্যাল মিডিয়ায়

Uma: আলাদা করে তাকে বাঁচানোর প্রয়োজনই ছিল না। কারণ নেটিজ়েনদের কথায় এই পরিমাণ জলে কোনও শিশুও ডুবতে পারে না।

Trolling Uma: গোড়ালি জলে ডুবতে বসেছিল উমা, চরম ট্রোল সোশ্যাল মিডিয়ায়
Follow Us:
| Updated on: Jun 01, 2022 | 11:21 AM

ভয়ানক ট্রোলিং-এর শিকার হল এবার জি বাংলার ধারাবাহিক উমা। সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই তা ঝড়ের গতিতে হয়ে পড়ল। কারণ একটাই, গোড়ালি পর্যন্ত জলে কাউকে ডুবতে দেখেছেন! এমনটাই প্রশ্ন এবার নেট দুনিয়ার পাতায়। সাম্প্রতিককালে বাংলা সিরিয়ালের নানা কাণ্ড কারখানা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিত্য ট্রোল বর্তমান। কখনও ছবির প্রপ, কখনও আবার নিনজা টেকনিকে বিয়ে। এবার জলে ডোবার শুটিং-এ যা ঘটল তা দেখে হেসে লুটোপুটি নেট দুনিয়ার পাতা। কারণ একটাই সত্যি কি কেউ এই জলে ডুবতে পারে!

এমনটাই প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার পাতায়। সদ্য মুক্তি পেয়েছে উমা ধারাবাহিকের নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে উমা তার পরিবারের সঙ্গে সমুদ্র সৈকতে ঘুরে গিয়েছে। সেখানে পা রাখতেই আবারও চক্রান্তের শিকার হতে হয় উমাকে। নেপথ্যে আলিয়া। উমাকে প্রাণে মেরে ফেলার ছক কষে ফেলেছিল সে আগে থেকেই। তবে লাভের লাভ খুব একটা হল না, জলে ডুবে উমা ছটফট করতে না করতেই ছুটে এল নিখিল। সেই উমাকে সেখান থেকে কঠিন লড়াই করে উদ্ধার করে নিয়ে আসে। এখন প্রশ্ন হল যখন অভি ছুটে যাচ্ছিল জলের মাঝে, তখনই দেখা যায় যে সেখানে গোড়ালিটুকুই ডুবছে তার। এমনকি উমা যেখানে শুয়েছিল জলের তলায়, সেখানে হাঁটু পর্যন্তই জল ছিল।

ফলে আলাদা করে তাকে বাঁচানোর প্রয়োজনই ছিল না। কারণ নেটিজ়েনদের কথায় এই পরিমাণ জলে কোনও শিশুও ডুবতে পারে না। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার উমা। হাসির রোল উঠল বিভিন্ন গ্রুপে। শুটিং-এর কারচুপিতে চাপা গেল না আসল সত্য! গভীর জল তো দূরের কথা, এত অল্প জলে ডোবার দৃশ্য দেখা মাত্রই অবাক নেট পাড়া, এমনটা কীভাবে সম্ভব হল! সেখান থেকে উমাকে উধার করতে গলা জলেও নামতে হল না অভিকে। ফলে শুরু বিতর্ক।