Pilu Episode Update: রঞ্জার অপর আকস্মিক আক্রমণ, মেজাজ হারাল মল্লার, কী ঘটল পিলুর সংসারে

Bangla Serial: মল্লার স্ত্রী সেই দাবিও করে বসেন আবারও। সকলেই তার আত্মবিশ্বাস দেখে অবাক।

Pilu Episode Update: রঞ্জার অপর আকস্মিক আক্রমণ, মেজাজ হারাল মল্লার, কী ঘটল পিলুর সংসারে
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 16, 2022 | 7:47 PM

টানটান উত্তেজনায় ভরপুর এখন পিলুর সংসার। খানিক সত্যির পরই গল্পের উত্তেজনা বজায় রাখতে নতুন ঝড়ের আগমন। হঠাৎই বাড়ির দরজায় এসে উপস্থিত হয় বিন্দি। কে এই বিন্দি! এতদিনে সেই রহস্য ফাঁস। জি বাংলা সিরিয়ালের পিলু ধারাবাহিকে এখন চোখ আটকে দর্শকদের। বিন্দির সঙ্গে মল্লারের সঠিক কী সম্পর্ক! তা খুঁজতে মরিয়া এখন বসুমল্লিক পরিবারের সকলেি। বিন্দির মতলব যে ভাল নয়, তা ইতিমধ্যেি সকলের সামনে ফাঁস। তবে পরিবারের অনেকেই এখনও পর্যন্ত সঠিক ছবিটা বুঝে উঠতে পারছে না। সম্প্রতি বড়সড় বিপদ থেকে রক্ষা পেয়েছে রঞ্জা।

যার ফলে বর্তমানে মেজাজ হারাতে দেখা যায় মল্লারকে। সে বিন্দিকে টানটে টানতে নিয়ে আসে সকলের সামনে। তারপর তাকে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিয়ে বসে। এতেি বিপত্তি তুঙ্গে। এ কেমন কথা! প্রশ্ন তোলে দাদু। উল্টে এই প্রসঙ্গে সরাসরি আহিরকে যুক্ত করে ফেলেন তিনি। জানতে চান, এবার কেন চুপ আহির। সাধারণত মেয়েদের প্রতি কোনও অত্যাচার হলে আহির প্রতিবাদ করে থাকে। তবে এবার কেন কোনও কথা বলছে না সে! তাই নিয়েই প্রশ্ন তুলে বসেন তিনি। যদিও আহিরের সন্দেহের তালিকায় রয়েছে বিন্দি।

এই খবরটিও পড়ুন

তবে বিন্দিও সমস্তটা দেখে চুপ থাকতে নারাজ। নিজের পাল্টা চাল দিতে পিছপা হলেন না তিনি। সাফ জানিয়ে দিলেন, না, তিনি কোনও মতেই এই প্রসঙ্গে হার মানতে নারাজ। সে যে মল্লার স্ত্রী সেই দাবিও করে বসেন আবারও। সকলেই তার আত্মবিশ্বাস দেখে অবাক। প্রশ্ন করে মল্লারকে এতটা জোর কোথা থেকে পাচ্ছেন তিনি! যদিও মল্লারও বেশ কিছুটা হতবাক। কারণ একটাই, এই চাল কার, তা বুঝেই উঠতে পারছে না মল্লার। যদিও রঞ্জার ওপর যেন কোনও আঁচই না পড়ে, সেই বিষয়ও সতর্ক রয়েছে সে। তবে রঞ্জা কোথাও গিয়ে এবার খানিকটা হলেও বুদ্ধি দিয়ে ভেবে দেখার চেষ্টা করছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla