কেন রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন? ফাঁস করলেন রেশমী

রাহুল এবং রেশমী একসঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন। তারই ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রেশমী।

কেন রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন? ফাঁস করলেন রেশমী
রাহুল-রেশমীর নতুন কেমিস্ট্রি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 7:29 PM

ইঙ্গিত দিয়েছিলেন আগেই। অবশেষে সত্যিটা প্রকাশ করলেন রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং রেশমী দেশাই (Rashami Desai)। এই দুই তারকার একসঙ্গে ছবি দেখে গত রবিবার সোশ্যাল মিডিয়ায় জল্পনা হয়েছিল। নতুন সম্পর্ক, নাকি নতুন কাজ? তা নিয়ে অনুরাগী মহলে চর্চাও হয়েছিল। রেশমী ইঙ্গিত দিয়েছিলেন, আজ অর্থাৎ সোমবার গুরুত্বপূর্ণ। অবশেষে আজ তাঁদের একসঙ্গে হওয়ার কারণ খোলসা করলেন।

রাহুল এবং রেশমী একসঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন। তারই ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রেশমী। রাহুলের গান এবং রেশমীর অভিনয়ে মুগ্ধ দর্শক। রোম্যান্টিক মুডে তাঁদের ক্যামেরার সামনে দেখে অনেকেরই মনে হয়েছে, জুটি হিসেবে ভাল মানাবে।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’র শুটিংয়ে রাহুল এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রয়েছেন। অভিনেত্রী দিশা পারমারের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথাও সকলে জানেন। ফলে রেশমীর সঙ্গে রাহুলের সম্পর্ক যে পেশাদার, তা গতকালই আঁচ করেছিলেন অনুরাগীদের একাংশ।

দিশা পেশায় অভিনেত্রী। হিন্দি ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’-তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ২০১৫-এ ‘বিগ বস’ খেলতে গিয়েছিলেন দিশাও। গত বছর তাঁর ২৬তম জন্মদিনে রাহুল প্রোপোজ করেন। তবে রাহুলের দেওয়া বিয়ের প্রস্তাবে তিনি রাজি কি না, তা এখনও জানাননি। এদিকে রাহুল কিছুদিন আগেই সাংবাদিকদের জানান, আর কয়েক মাসের মধ্যেই তাঁরা বিয়ে করবেন। সেই নির্দিষ্ট তারিখটিও এই জুটি আর কয়েকদিনের মধ্যেই ঘোষণা করবেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

আরও পড়ুন, করোনা মোকাবিলায় সাত শহরে স্বাস্থ্যকর্মীদের বিনামূল্যে খাবার দেবেন সঞ্জীব কাপুর