Relationship Gossip: প্রিয়াঙ্কার নিক, মালাইকার অর্জুনের মতো প্রেমিক খুঁজলেন রাখি! কে সেই ব্যক্তি, চিনে নিন

Rakhi Sawant: বর্তমানে বিগ বস ১৫-র দৌলতে তিনি আবারও লাইম লাইটে। ঠোঁট কাটা ড্রামা কুইন একটা সময় চেয়েছিলেন বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে।

Relationship Gossip: প্রিয়াঙ্কার নিক, মালাইকার অর্জুনের মতো প্রেমিক খুঁজলেন রাখি! কে সেই ব্যক্তি, চিনে নিন
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 4:10 PM

বলিউডে একটা কাজের সুযোগের জন্য প্রতিটা মুহূর্তে পলক গুনে চলেছেন যাঁরা, তাঁদের মধ্যে কারুর যদি হঠাৎই ভাগ্যে শিঁকে ছিঁড়ে যায়! রাতারাতি আসে ছবির প্রস্তাব! তাও আবার শাহরুখের ছবিতে! তবে বলাই বাহুল্য এটা তাঁর কাছে লটারি। ঠিক তেমনটাই ঘটেছিল রাখি সাওয়ান্তের সঙ্গে। বলিউডে একটা ব্রেকের অপেক্ষায় দিনগুনছিলেন তিনি। এমনই সময় আসে তাঁর আগামী ছবির প্রস্তাব। ছবির নাম ম্যায় হু না। শাহরুখ খান যে ছবির নায়ক। শোনা মাত্রই চমকে গিয়েছিলেন রাখি। বলিউডে এর থেকে ভাল শুরু আর কিই বা হতে পারে। রাখি সাওয়ান্ত বরাবরই নিজের জীবনের নানা অধ্যায় নিয়ে কথা বলে থাকে। তবে যা সব থেকে বেশি

বর্তমানে বিগ বস ১৫-র দৌলতে তিনি আবারও লাইম লাইটে। ঠোঁট কাটা ড্রামা কুইন একটা সময় চেয়েছিলেন বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে। ভাল কিছু ছবি করার ইচ্ছে ছিল তাঁর। তবে কোথাও গিয়ে যেন রাখির সেই স্বপ্ন অধরাই থেকে যায়। বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে জায়গা করে নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু তা আর হওয়া হয়নি। তবে ব্যক্তিগত জীবনে এখন রাখি সাওয়ান্ত বেশ খুশি। কারণ, জীবনে দেখা দিয়েছে নতুন প্রেম। রীতেশের সঙ্গে সম্পর্ক ইতি হওয়ার পর থেকেই জল্পনা তুঙ্গে। ভালবাসার দিনেই মন ভাঙার খবর জানিয়ে ছিলেন তিনি।

তবে এবার তাঁর প্রেমিককে তিনি প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী ও মালাইকার প্রেমিকার সঙ্গে তুলনা করে বসলেন। কারণ একটাই, তাঁর নতুন প্রেমিক আদিল তাঁর থেকে বয়সে ৬ বছরের ছোট। তাঁর কথায়, রীতেশ ছেড়ে চলে যাওয়ার পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তবে এখন তিনি নতুনভাবে বাঁচার আশা দেখতে পাচ্ছেন আদিলের মধ্যে দিয়েই। ফলে রাখি এখন বেজায় খুশি নতুন লাভ খুঁজে পেয়ে।