Rubel Das: ‘বড্ড অচেনা, থমথমে…’, মন খারাপ রুবেলের, মিস করছেন কাকে?

Rubel Das: বিতর্ক-ভালবাসাকে সঙ্গে নিয়েই শেষ হল দীর্ঘ পথচলা। মন ভাল নেই রুবেলের।

Rubel Das: 'বড্ড অচেনা, থমথমে...', মন খারাপ রুবেলের, মিস করছেন কাকে?
রুবেল দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 7:27 AM

একটা যাত্রার ইতি। শেষ হল একদা জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র শুটিং। আর এই ধারাবাহিকেই মুখ্য ভূমিকায় দেখা যেত রুবেল দাসকে। বিগত বেশ কিছু মাস ধরে টিআরপি তালিকায় বেশ খানিকটা পিছিয়ে থাকলেও একটা সময় এই ধারাবাহিকই জায়গা করে নিত প্রথম তিনে। একসঙ্গে ফ্লোরে মজা, আড্ডা…। কিন্তু আজ সে সব স্মৃতি। কিছু দিন পরেই আনুষ্ঠানিক ভাবে হয়ে যাবে শেষ পর্বের সম্প্রচারও। ছবির নায়িকা শ্বেতা অফার পেয়েছেন দেবের বিপরীতে নায়িকা হওয়ার। অন্যদিকে হিরো রুবেলও অন্য ধারাবাহিকের অপেক্ষা। তবে এ সবের মাঝেই সাদা-কালো সেট যেন বড্ড টানছে তাঁকে। লিখলেন খোলাচিঠি আর সঙ্গে মন উজাড় করা যাবতীয় অনুভূতি।

রুবেল লিখছেন, “এই পরিবেশটা এখন বড্ড অচেনা, থমথমে। লাইটস-ক্যামেরা-অ্যাকশন থেকে বেরিয়ে। চারিদিকটা যেন নিস্তব্ধ। সকলের চিৎকার, প্রতিনিয়ত পেরেক ঠোকাঠুকি, সেটা সাজানো, সেটা ভাঙা, সিন নিয়ে আমাদের আলোচনা, হাসি ঠাট্টা, হই হুল্লোড়, নাচ গান সব মিলিয়ে যেন জীবন্ত ছিল।”

এখানেই না থেকে রুবেল আরও লেখেন, ” এখন মনে হচ্ছে সেই স্মৃতি গুলো সব বুকে নিয়ে একটু বিশ্রাম এ আছে, হয়তো বা কাঁদছে , আমাদের মিস করছে। আমিও খুব মিস করবো এই ফ্লোর । ৬৭৫ এপিসোড এ যমুনা ঢাকির যাত্রা শেষ, আবার ও দেখা হবে নতুন চরিত্রে, সকলকে অসংখ্য ধন্যবাদ”। রুবেল ফিরবেন আবারও। জানেন তাঁর অনুরাগীরা। ইনস্টাগ্রামে একদিকে যেমন তাঁর উদ্দেশে ভিড় করেছে আগামীর শুভেচ্ছা আবার ঠিক একই ভাবে তাঁকে যে কতটা মিস করা হবে সে কথাও জানিয়েছেন তাঁর অনুরাগীরা। তবে অপেক্ষা। এই নিয়েই আপাতত প্রিয় অভিনেতার আগামী কাজের জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন তাঁরা। জি-বাংলায় একটা সময় বহুবার স্লট লিডার হতে দেখা গিয়েছে এই ধারাবাহিককে। কিন্তু ওই যে টিআরপি বড় দায়। এই ধারাবাহিকের বিরুদ্ধে বারংবার অবাস্তুব জিনিস পরিবেশন করার অভিযোগ উঠেছে। দর্শক হয়েছে বিরক্ত। তার প্রভাব পড়েছে ধারাবাহিকেও। তবে বিতর্ক-ভালবাসাকে সঙ্গে নিয়েই শেষ হল দীর্ঘ পথচলা। মন ভাল নেই রুবেলের।

View this post on Instagram

A post shared by Rubel Das (@rubel.official)