Pallavi Dey Death: ‘পরিবারের অনেক সচেতন হওয়া উচিত’, পল্লবীর মৃত্যুতে জানিয়েছেন পরিচালক অশোক বিশ্বনাথন

Tollywood Reactions: পল্লবীর ঘটনাটি নাড়া দিয়েছে অশোক বিশ্বনাথনকে। তিনি গভীর শোক প্রকাশ করেছেন।

Pallavi Dey Death: 'পরিবারের অনেক সচেতন হওয়া উচিত', পল্লবীর মৃত্যুতে জানিয়েছেন পরিচালক অশোক বিশ্বনাথন
অশোক বিশ্বনাথন ও পল্লবী দে।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 18, 2022 | 11:55 AM

রবিবার (১৫.০৫.২০২২) সাত সকালে টলিপাড়ায় বিষাদের ছায়া। জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাড়ি থেকে। মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যাইনি। তবে প্রাথমিকভাবে পুলিশের অনুমান, তিনি আত্মহত্যা করেছেন। যদিও পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন হয়েছেন পল্লবী। পুলিশ শুরু করেছে তদন্ত প্রক্রিয়া। গড়ফা থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে রবিবারই। এই বিষয়ে নানা মহল থেকে নানা মত উঠে এসেছে। সোমবার (১৬.০৫.২০২২) তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন পরিচালক অশোক বিশ্বনাথন। TV9 বাংলাকে অভিভাবকত্বের বিষয় নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন অশোক।

TV9 বাংলাকে পরিচালক অশোক বিশ্বনাথন বলেছেন, “নতুন প্রজন্মের যাঁরা, তাঁরা বিভ্রান্ত এবং তাঁদের বাবা-মায়েদের উচিত সন্তানের কোনও সমস্যা হলে বা তাঁরা যদি কোনও কারণে বিভ্রান্ত হয়ে যায়, তাঁদের নিয়ে বসা। তাঁদের সঠিক শিক্ষা দেওয়া। যাতে এই ধরনের কোন স্টেপ বাচ্চারা না নিতে পারে। কারণ সন্তানদের জীবনে এরকম নানা ধরনের সমস্যায আসে। চলচ্চিত্র জগৎ এমন একটা জগত, যেখানে বহু সমস্যা তৈরি হয়। ফলে এই সময়গুলোতে অনেক বেশি সচেতন থাকতে হয় বাড়ির বড়দের এবং পরিবারের অন্য মানুষজনদের।”

আশোক বিশ্বনাথনও একজন বাবা। তাঁর কন্যার নাম অনুশা বিশ্বনাথন। তাঁর কন্যাও অভিনয় করেন। সম্প্রতি অনীক দত্তর ‘অপরাজিত’ ছবিতে অভিনয় করেছেন অনুশা। ১৩ মে মুক্তি পেয়েছে ছবিটি। ছবিতে সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’র ‘দুগ্গা’র চরিত্রে অভিনয় করেছেন অনুশা। ‘অপরাজিত’তে চরিত্রে নাম পাল্টে হয়েছে ‘উমা’।

এই খবরটিও পড়ুন

পল্লবীর ঘটনাটি নাড়া দিয়েছে অশোক বিশ্বনাথনকে। তিনি গভীর শোক প্রকাশ করেছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla