Lock Upp: নীল দল কি ষড়যন্ত্রের শিকার! কেন বেরিয়ে যেতে হল করণবীরকে! জানুন আসল কারণ

Karanvir Bohra: শো থেকে বেরিয়ে যেতে হচ্ছে করণবীরকে, কার সিদ্ধান্তে নীল দলে অভিশাপ!

Lock Upp: নীল দল কি ষড়যন্ত্রের শিকার! কেন বেরিয়ে যেতে হল করণবীরকে! জানুন আসল কারণ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 6:41 PM

লকআপ, বর্তমানে এই জনপ্রিয় রিয়ালিটি শো নিয়ে ভক্তমহলে চর্চা তুঙ্গে। কখনও উঠে আসে শো-এর অন্দরমহলে জুড়ে থাকা নানা বাকবিতন্ডার কাহিনি, কখনও আবার উঠে আসে টোল বা নানা ষড়যন্ত্রের ইঙ্গিত। এবার সদ্য মুক্তি প্রাপ্ত প্রোমো সামনে আসতেই তেমনই ঝড় উঠল ভক্ত মহলে। শো-এর অন্যতম প্রতিযোগী করণবীর বোহরাকে চলে যেতে হবে শো ছেড়ে। আর এতেই বেজায় দুর্বল হয়ে পড়বে নীল টিম। আর সেই চক্রান্তের কথাই তুলে ধরছে ভক্তমহল।

এই এলিমিনেশন মেনে নেওয়ার নয়। তবে কেন চলে যেতে হচ্ছে সেলেব কে! আদৌ কি তিনি চলে যাবেন, না কি শেষ মুহূর্তে কোনও ব্রহ্মাস্ত্র দিয়ে তাঁকে আটকে রাখা যাবে, সে বিষয়টি স্পষ্ট না হলেও, আপাতত প্রোমো অনুযায়ী তাঁর যাওয়া নিশ্চিতি। আর ঠিক সেই কারণেই এবার করণবীরকে নিয়ে চর্চা শুরু। ভালো খেলছিলেন, পায়ের তলার জমিও ছিল শক্ত, দলের সকলের ছিল সমর্থন তাঁর প্রতি, আর তাই জন্যই কি পরিকল্পনা করে করণবীরকে বাদ দিয়ে দেওয়া হচ্ছে! অপর দলকে পোক্ত করার জন্য!

View this post on Instagram

A post shared by ALTBalaji (@altbalaji)

সদ্য ওয়াইল্ডকার্ড এন্ট্রিতে ঘরে এসেছে দুই প্রতিযোগী। নাম, জিশান খান ও ভিনিত কারার, তাঁদের হাতেই রয়েছে চরম পাওয়ার। সেই পাওয়ারকে কাজে লাগিয়েই তাঁরা জুজনে করণবীরের নাম সামনে নিয়ে আসেন। আর তাতেই প্রতিযোগীরা ভেঙে পড়েন, প্রতিযোগীদের কথায়, এটা নেওয়ার নয়। কমেন্ট বক্সে চোখ রাখলেও একই ছবি ধরা পড়ে। সেখানেও ভক্তরা বলে সবে, করণবীরকে ফিরিয়ে আনা হোক, কেউ বলে কপণবীর যোগ্য প্রতিযোগী, ওকে রাখা হোক। ভক্তদের মনে উঠে আসে ষড়যন্ত্র প্রসঙ্গও, একজন বলে নীল দলকে দুর্বল করে তুলতেই শো নির্মাতারাই এমন সিদ্ধান্ত নিয়েছে। কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত শো লক আপ-এর নতুন প্রোমো ঘিরে ভক্তদের নানা জল্পনা, করণবীরকে রাখতে হবে শো-তে ভক্তদের দাবী কি রাখা সম্ভবপর, এখন অপেক্ষায় কঙ্গনার সিদ্ধান্ত কোন পথে যায়।

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই

আরও পড়ুন- Bollywood Controversy: বিবাহিত পুরুষের প্রতি এত টান! সঞ্চালকের মন্তব্য শুনে বেফাঁস উত্তর, সম্মতি জানিয়ে লজ্জায় রেখা