Abhishek Chatterjee: তৃণার মন্তব্যে অখুশি! নাম না করেই অভিনেত্রীকে তোপ অভিষেকের স্ত্রী সংযুক্তার?

Abhishek Chatterjee: দিন দুয়েক আগে অভিষেকের শেষ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন সংযুক্তা ও তৃণা দুজনেই। অভিষেকের স্মৃতিচারণায় তৃণা বলেন, অভিষেক নাকি চাইতেন তাঁর একমাত্র মেয়ে ডল নাকি তৃণার মতো হয়।

Abhishek Chatterjee: তৃণার মন্তব্যে অখুশি! নাম না করেই অভিনেত্রীকে তোপ অভিষেকের স্ত্রী সংযুক্তার?
তৃণা সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 7:58 PM

নাম উল্লেখ করেননি, তবে অভিষেক চট্টোপাধ্যায়ের অনস্ক্রিন মেয়ে তৃণা সাহাকেই পরোক্ষে কটাক্ষ করলেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা। তাঁর সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেট নাগরিকরা। সংযুক্তার দাবি সংবাদমাধ্যমে তৃণা যে ‘দাবি’ করেছেন তা একেবারেই সঠিক নয়। কোথা থেকে ঘটনার সূত্রপাত?

দিন দুয়েক আগে অভিষেকের শেষ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন সংযুক্তা ও তৃণা দুজনেই। অভিষেকের স্মৃতিচারণায় তৃণা বলেন, অভিষেক নাকি চাইতেন তাঁর একমাত্র মেয়ে ডল নাকি তৃণার মতো হয়। টিভিনাইন বাংলাকেও তৃণা জানান, কেন ওই কথা তাঁর ‘ড্যাডি’ বলতেন তা তিনি জানেন না, তবে এরকমটাই নাকি বারেবারে শোনা যেত তাঁর মুখ থেকে। ডলের ব্যাপারে তিনি আরও যোগ করেন, “আমি চাই ডল আমার চেয়ে অনেক ভাল হোক। আমি আমার বাবা-মাকে সেভাবে সময় দিতে পারি না। ডল যেন দেয়।” অনুষ্ঠান থেকে ফিরে এসেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সংযুক্তা।

ডলের ছোটবেলার একটি ভিডিয়ো শেয়ার করে তাতে লেখেন, ““আমাদের কন্যা ডল। ভাল নাম সাইনা। অভিষেক ওকে ভীষণ ভালবাসত। ডল যেরকম, অভিষেক ওকে সেভাবেই ভালবাসত। যেভাবে ডল ইংরেজি বলত, ফরাসি বলত, অভিষেকের ভাল লাগত। আমাদের একমাত্র সন্তানকে নিয়ে ভীষণই গর্ববোধ করত অভিষেক। গত সেমিস্টারে ৯২ শতাংশ নম্বর পেয়েছিল ডল। সেই জন্য পার্টি থ্রো করেছিল ওর বাবা। মেয়ের সাফল্য উদযাপন করেছিল। মেয়ে যেরকমই হোক, অভিষেক ওকে ভালবাসত। আমাদের সন্তান সতন্ত্র। সকল সন্তানই তার বাবা-মায়ের কাছে সতন্ত্র। অভিষেক সবচেয়ে বেশি ভালবাসত ডলকেই। ডল আমাদের পুতুল, ও আমাদের একমাত্র স্বপ্ন।”

তবে এখানেই না থেকে সংযুক্তা আরও লেখেন, “আমরা দু’জনেই ডলের জন্য গর্বিত। আমরা চাই না ডল অন্য কারওর মতো হোক। ও যেন নিজের মতোই হয়। এক সহ-অভিনেতা বলেছেন, অভিষেক নাকি চাইত ডল ওর মতোই হোক। চলুন, এক পিতার তাঁর কন্যার প্রতি স্নেহকে সম্মান করি আমরা। অন-স্ক্রিন ও অফ-স্ক্রিনের মধ্যে অনেক পার্থক্য। কর্মজীবনের সঙ্গে নিজের ব্যক্তিজীবনকে মিশিয়ে ফেলতেন না অভিষেক। চলুন, আমরা অভিষেকের দৃষ্টিভঙ্গীকে সম্মান করি। একমাত্র সন্তানের প্রতি তাঁর ভালবাসাকে সম্মান করি।” সংযুক্তা নাম না নিলেও দুদিন আগে তৃণার মন্তব্যের সঙ্গে এই প্রতিক্রিয়ার মিল খুঁজে পেয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। পোস্টে উল্লিখিত ‘সহ অভিনেতা’ যে আদপে তৃণাই তা নিশ্চিত তাঁরা। যদিও তৃণা ওই মন্তব্যের পর এ বিষয়ে এখনও কিছু পোস্ট করেননি।

 

 

আরও পড়ুন- ফাঁকা ঘরে বোনকেই যৌন হেনস্থা! ভয়ঙ্কর অভিযোগ ওঠে জিতেন্দ্রর বিরুদ্ধে