তনুশ্রীর পোস্ট ঘিরে জোর হইচই, তৃণমূলে আসছেন? প্রশ্ন নেটিজেনের

এ বছর ৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। ৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী।

তনুশ্রীর পোস্ট ঘিরে জোর হইচই, তৃণমূলে আসছেন? প্রশ্ন নেটিজেনের
তনুশ্রী চক্রবর্তী।

গত বিধানসভা নির্বাচনে প্রথম সক্রিয় রাজনীতির ময়দানে পা দেন তনুশ্রী। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। মাত্র কয়েক মাসের মধ্যেই রাজনীতি থেকে অব্যাহতিও দেন তিনি। কিন্তু তাঁর সাম্প্রতিক পোস্ট দেখে নেটিজেনদের মধ্যে বেড়েএক্সহে কৌতুহলের পাহাড়/। একযোগে তাঁদের প্রশ্ন, “আপনি কি তৃণমূলে যোগ দিচ্ছেন?” কী এমন হল?

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তনুশ্রী। চপ-মুড়ির ছবি, পাশে শোভা পাচ্ছে কাঁচালঙ্কা। বাড়িতেই চপ বানিয়েছেন অভিনেত্রী। রয়েছে চপ বানানোর প্রস্তুতির ভিডিয়োও। পোস্ট শেয়ার করে তনুশ্রী লিখেছেন, “হবে না কি?” এর পরেই শুরু নানা মন্তব্য। বিগত বেশ কিছু বছর ধরে নেটিজেনদের মিমের রসদ জুগিয়েছে ‘চপ শিল্প’ কয়নেজ। মুখ্যমন্ত্রী চপ ভাজার দোকান মন্তব্য নিয়ে বারেবারেই হয়েছে কটাক্ষ। হয়েছে রসিকতাও। ঘটনাচক্রে তনুশ্রীর প্লেটেও সেই চর্চিত চপ দেখতে পেয়ে খানিক রসবোধ উথলে উঠেছে নেটিজেনদেরও।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)


একজন লিখেছেন, “চপ শিল্পের প্রোমোশন নাকি?” আবার এর একজনের বক্তব্য, ” চপ শিল্পের ব্র্যান্ড এম্বাসেডর হয়ে গেলেন যে আপনি”। তনুশ্রী যদিও চুপ থাকাকেই শ্রেয় বলে মনে করেছেন। উত্তর দেননি একটি মন্তব্যেরও।

এ বছর ৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। ৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। তিনি আত্মবিশ্বাসী ছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। জিতেছিলেন তৃণমূল প্রার্থী। যদিও ভোটের ফলাফল বের হওয়ার দু’মাসে মাথায় দল থেকে ইস্তফা দেন তিনিও। জানিয়েছিলেন এই মুহূর্তে যে কোনও রাজনৈতিক রঙের বাইরেই থাকতে চান তিনি।

Click on your DTH Provider to Add TV9 Bangla