Abhishek Chatterjee: অভিষেকের গালে চুম্বন, বুঝতে পারলেন না স্ত্রী সংযুক্তা, ইসমার্টা জোরি-র ঝলকে চোখ ভিজল ভক্তদের

Abhishek Chatterjee: রিয়ালিটি শো-এর মঞ্চে শেষ কটাদিন, নতুন প্রোমো সামনে আসতেই আবেগে ভাসল ভক্তমহল।

Abhishek Chatterjee: অভিষেকের গালে চুম্বন, বুঝতে পারলেন না স্ত্রী সংযুক্তা, ইসমার্টা জোরি-র ঝলকে চোখ ভিজল ভক্তদের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 9:21 AM

সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ইসমার্ট জোরি। তা নিয়েই এখন মুগ্ধ দর্শকমহল। বাংলার বুকে নতুন রিয়ালিটি শো। সঞ্চালনায় জিৎ। একের পর এক সেলেব জুটিদের নিয়ে নানা গল্প বোনা, ছোট ছোট খেলা, মজা, আর জীবনের সুখ-দুঃখের মুহূর্তগুলোকে ভাগ করে নেওয়া। এভাবেই তৈরি এই রিয়ালিটি শো-এ সেলেব জুটিদেরই দেখা মিলল। তবে সেই জুটিদের মধ্যেই একজন ছিলেন, যিনি আজ সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায়। আর তিনি হলেন বাংলার প্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। স্ত্রী সংযুক্তাকে নিয়ে এই শো-তে তিনি অংশ নিয়েছিলেন।

শেষ কয়েকদিন এই শো নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। চলছি শুটিং। বেশ কয়কটা পর্বও তাঁরা এক সঙ্গে কাটান। সঞ্চালক জিৎ প্রথমেই জানিয়েছিলেন, অভিষেক চট্টোপাধ্যায়ের সফর অসম্পূর্ণ থেকে গেলেও, যেটুকু অংশ শুটিং হয়েছে, তা রেখেই দেওয়া হবে। পরবর্তীতে তার বদলে জায়গা করে নেবে নতুন জুটি। তবে তাঁর অংশ টুকু বাদ দেওয়া নয়। যেমন কথা তেমনই কাজ, শো শুরু হতেই সকলের নজরে এলো অভিষেক চট্টোপাধ্যায় ও সংযুক্তার জুটি। এবার সামনে নতুন প্রোমো। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিল স্টার জলসা।

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

যেখানে দেখা যাচ্ছে এক মজার খেলা নিয়ে হাজির জিৎ। চোখ বেঁধে দেওয়া হবে সংযুক্তার, গালে চুম্বন দিয়ে বুঝে নিতে হতে, তিনিই মনের মানুষ কি না! এরপর চোখে বেঁধে তিনি অভিষেক চট্টোপাধ্যায়ের গালেই খেলে চুমু, কিন্তু বুঝতে পারলেন না, দেখে অবাক অভিষেক। মজার এই দৃশ্যে মুখে হাসি ফিরল না ভক্তদের। উল্টে কমেন্ট হক্স ভরে উঠল আবেগে। ভক্তরা হাঁতরে বেড়ালেন, কাছের অভিনেতাকে। আজ সবটাই অতীত। চোখের কোণ আবারও ভিজে এলো। এই শুটিং সেটেই শেষ দিন ছিলেন অভিষেক। জিৎ-এর কথায় তিনি সেটে আসলেও, শারীরিক অসুস্থতার কারণে সেদিন শুটিং করতে পারেননি। আর তারপরই মেনে ভয়ানক খবর। আপাতত কয়েকটি পর্বে অভিষেকের শেষ সময়ের কাজেই মন ভরাচ্ছেন ভক্তমহল, শোকের ছায়া প্রতিটা কমেন্টে।

আরও পড়ুন- Viral Photo: ‘পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা’, কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?

আরো পড়ুন- RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার

আরও পড়ুন- Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা