Koel Mallick: ‘নিজের কান মুলেছিলাম, এরকমটা কী করে করলাম..’, ১৪ বছর আগে কী ঘটে কোয়েলের সঙ্গে?

Koel Mallick: এত ব্যস্ততার ফাঁকে কিন্তু কোয়েল দায়িত্বশীল এক মা। ছেলের যাবতীয় দেখভাল করেন তিনিই।

Koel Mallick: 'নিজের কান মুলেছিলাম, এরকমটা কী করে করলাম..', ১৪ বছর আগে কী ঘটে কোয়েলের সঙ্গে?
১৪ বছর আগে কী ঘটেছিল কোয়েলের সঙ্গে?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 5:59 PM

১৪ বছর আগের কথা। মুক্তি পেয়েছিল দেব ও কোয়েল জুটির সুপারহিট ছবি ‘মন মানে না’। পরিচালনায় ছিলেন সুজিত গুহ। সেই ছবির শুটিংয়ের সময়েই ঘটেছিল এক মজার কাণ্ড। যা মনে করে নস্টালজিক তো বটেই একই সঙ্গে কিছুটা হলেও আজও লজ্জিত কোয়েল। কী ঘটেছিল? কী করেছিলেন অভিনেত্রী?

ওই ছবিতে একটি দৃশ্য ছিল। দৃশ্যটি বাসযাত্রার। দেব সিট বুকে করে রেখেছে। কিন্তু বাসে কারও সঙ্গে তাঁর তুমুল ঝগড়া চলছে। কোয়েল সেই বাসেই উঠে দেব যে সিটটি নিজের জন্য রেখেছিলেন সেখানে এসে বসবেন। বাসের ভেতরে চলছে দৃশ্য। ওদিকে বাইরে দাঁড়িয়ে কোয়েল। কিছুতেই ‘কিউ’ শুনতেই পারছেন না। কোয়েলের কথায়, ”

আমি ওদের কথা শুনতে পারছি না, মনোযোগ দিয়ে শোনার চেষ্টা করছি। ভাবছি কখন ঢুকব, কখন ঢুকব। যেহেতু একটা লম্বা সিক্যুয়েন্স ভাবতে ভাবতেই আমি হঠাৎ করে অন্যমনস্ক হয়ে যাই। ব্যস তারপর আকাশের দিকে তাকিয়ে সব ভুলে গিয়েছি।” ওদিকে পরিচালক তো সমানে ডেকে চলেছেন কোয়েলকে। কিন্তু কোথায় কোয়েল? তিনি তখন নিজেকে সঁপেছেন পৃথিবীর রূপ-রস-গন্ধ আস্বাদনে। পরিচালকের ঘন ঘন ডাকে আচমকাই সম্বিত ফিরে পান। শটও দেন। কিন্তু সেদিনই কান মুলেছিলেন তিনি। কোয়েলের কথায়, “আমি এরকমটা করতেই পারি না। আমি প্রকৃতি ভালবাসি। কিন্তু তাই বলে শুটিংয়ের প্রেমে পড়ব না তা কী করে হয়।”

এত ব্যস্ততার ফাঁকে কিন্তু কোয়েল দায়িত্বশীল এক মা। ছেলের যাবতীয় দেখভাল করেন তিনিই। স্বামী, শ্বশুর-শাশুড়ি নিয়ে যেমন ভরা সংসার তেমনই সুযোগ পেলে বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে মজেন কবিগানের লড়াইয়েও। বাড়ির পুজোয় সাবেকি সাজে তিনি তখন মল্লিক বাড়ির আদরের মেয়ে। পুজোর ডালান সাজানো থেকে ঠাকুর বরণ সবেতেই অংশ নেন তিনি। ইন্ডাস্ট্রি বলে তিনি নাকি পলিটিকালি কারেক্ট। তাঁকে নিয়ে বিতর্কও নেই। শীঘ্রই কাজে ফিরছেন তিনি। আসছেন মিতিনমাসি হয়ে, খবর তেমনটাই।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)