Mimi Comment On Nusrat’s Post: নুসরত-এর পোস্ট, মন্তব্য এল বহুদিন পর মিমি-র থেকে, কী বললেন তিনি?

Mimi Comment On Nusrat's Post: নুসরৎ কয়েকদিন ধরেই নানা ধরনের ছবি দিচ্ছেন। কখনও নীল-গোলাপি মনোকেনিতে তো কখন রবিবারের স্টাইলিশ প্রাতঃরাশের ছবি।

Mimi Comment On Nusrat's Post: নুসরত-এর পোস্ট, মন্তব্য এল বহুদিন পর মিমি-র থেকে, কী বললেন তিনি?
নুসরতের পোস্টে মিমি কী বললেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 8:01 PM

‘জলপরী’ এই নামই দিলেন বন্ধু নুসরতকে তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু মিমি চক্রবর্তী। কেন হঠাৎ এমন বললেন তিনি। সদ্য নুসরত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে নীল রঙের মনোকেনিতে দেখা যাচ্ছে তাঁকে। রয়েছে মাথায় একটি টুপি। বোটের মধ্যে নীল জলে নীল পোশাকে নুসরত দিয়েছেন ক্যাপশন, ‘নীলের অনুভূতি’। তাঁর করা পোস্টে ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীই কমেন্ট করেন। শুভশ্রী, শ্রাবন্তীরা রয়েছেন এই তালিকায়। তবে নুসরতের বন্ধু বলে যাঁর নাম ইন্ডাস্ট্রিতে রয়েছে তিনি মিমি। অভিনয়ের পাশাপাশি তাঁরা একই বছরে সাংসদ হয়েছেন। নুসরতের বিয়েতেও মিমিই ছিলেন মধ্যমণি। তবে ইদানীং সেই বন্ধুত্বে একটু দূরত্ব দেখতে পাচ্ছিল টলিউড ইন্ডাস্ট্রি। কারণ দুইজনকে আর আগের মতো একসঙ্গে পাওয়া যায় না। তবে আজকের এই কমেন্ট বোধহয় দুইজনের মধ্যে দূরত্ব হয়েছে, সেই ভাবনায় জল ঢালবে।

নুসরৎ কয়েকদিন ধরেই নানা ধরনের ছবি দিচ্ছেন। কখনও নীল-গোলাপি মনোকেনিতে তো কখন রবিবারের স্টাইলিশ প্রাতঃরাশের ছবি। তাঁর ভক্তদের সঙ্গে তিনি ভাগ করছেন নিজের খুশির মুহূর্তগুলো। ভক্তরাও তাঁদের মন্তব্য দিয়ে ভরিয়ে কমেন্ট বক্স। যেমন আজও দিয়েছেন নানা কমেন্ট। হৃদয়, আগুন, ভালবাসার ইমোজির সঙ্গে রয়েছে সুন্দরী, গর্জাস, কিউট মন্তব্য। কেউ আবার নুসরতের অতিরিক্ত রোগা নিয়ে চিন্তিত। বলেছেন, একটু খাওয়া-দাওয়া করতে। যশের ফ্যান ক্লাব থেকেও ‘জলপরীর রানি’ সম্বোধন করা হয়েছে।

ভালর পাশাপাশি খারাপ মন্তব্য রয়েছে, যার মধ্যে একজন মিমিকে প্রশ্ন করেছেন এই মর্মে, “আচ্ছা আপনি বলুন তো, ও কি আবার মহানায়িকা পুরস্কার পাওয়া যোগ্য? সব তো ভুলভাল ছবি করে। ছি..।” এই প্রথম নয়, নুসরতের পোস্টে ভালর সঙ্গে খারাপ মন্তব্যও রয়েছে। বিশেষ করে তাঁর এমন ধরনের ছবি দেখলে জন প্রতিনিধি হিসেব ঠিক করছেন না, তা বহুবার বলে থাকেন নেটিজ়েনরা। এমনকী এমন অতিরিক্ত রোগা হওয়ার জন্য সমালোচিতও হন নানা কটাক্ষে। তবে নুসরত এই সব বিষয়কে পাত্তা দেন না। তিনি থাকেন নিজের খুশিতে। যখন যেমন ইচ্ছে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।