Nusrat Jahan: হাতে মেহেন্দি, পরনে স্পোর্টস ব্রা, রবিবারের জন্য তৈরি হচ্ছেন নুসরত

Nusrat Jahan: কিছুদিন আগেই ট্রোলের মুখে পড়তে হয়েছিল নুসরতকে। জনৈক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, “মুসলিম হয়েও কেন অমুসলিম বিয়ে করেছ”?

Nusrat Jahan: হাতে মেহেন্দি, পরনে স্পোর্টস ব্রা, রবিবারের জন্য তৈরি হচ্ছেন নুসরত
রবিবারের জন্য তৈরি হচ্ছেন নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 10:05 PM

সপ্তাহান্ত আগত। শনিবার আসতেই সে কথাই মনে করিয়ে দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। হাত ভরতি মেহেন্দি তাঁর। কিন্তু পরেছেন স্পোর্টস ব্রা। জিমওয়ারে ছবি শেয়ার করেছেন নুসরত। জানিয়ে দিয়েছেন, রবিবারের জন্য প্রস্তুতি নিচ্ছেন। আর উইকেন্ড মানেই যে ‘চিট ডে’ অর্থাৎ যা খুশি খাওয়ার দিন সে কথাও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন বটে #নোজিম। কিন্তু তাঁর পোশাক সে কথা একেবারেই বলছে না। এ বার সপ্তাহের শেষটা খানিক অন্যরকম নুসরতের কাছে। হবে নাই বা কেন? মুক্তি পাচ্ছে তাঁর সঙ্গী যশের ছবি ‘তোকে ছাড়া বাঁচব না’। যশের বিপরীতে যদিও নুসরত নন, রয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

বরাবরই নুসরত যেন ছক ভাঙা। গত বছর পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে তিনি যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা। তবে তার চেয়েও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল নুসরতে মাথায় সিঁদুরের চিহ্ন। তিনি ও যশ কি বিবাহিত উঠেছিল সে প্রশ্নও। বছর ঘুরতে যদিও সে বিতর্কও চাপা পড়ে গিয়েছে। এবারে পুজোর সময় জমিয়ে সেলিব্রেশন করেছেন তিনি, সঙ্গে ছিলেন যশ। মাথায় ছিল সিঁদুর।

কিছুদিন আগেই ট্রোলের মুখে পড়তে হয়েছিল নুসরতকে। জনৈক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, “মুসলিম হয়েও কেন অমুসলিম বিয়ে করেছ”? উত্তর এড়িয়ে না গিয়ে নুসরতও পাল্টা লেখেন, “কোন জগতে বাস করেন আপনি? আপনি কি আদপে মানুষ”? ধর্ম নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে ‘বৈবাহিক’ সম্পর্কে থাকাকালীন তাঁর শাঁখা-সিঁদুর পরে রাজ্যসভায় যাওয়াকে কেন্দ্র করে হয়েছিল বিস্তর আলোচনা। সে সময় নুসরত বলেছিলেন, “আমি ভগবানের নিজের সন্তান”। নিখিলের সঙ্গে ‘অবৈধ’ বিয়ে, যশের সঙ্গে সন্তান– সব মিলিয়ে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে বহুবারই। তবু নুসরত বলেছেন ইতিবাচকতার কথা। বলেছেন, ট্রোলিংকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতেই চান তিনি।