Rukmini Maitra: হাঁটুতে চোট পেলেন রুক্মিনী, ঠাট্টা করে এ কী বলে বসলেন দেব

Rukmini Maitra: সকলে দেখা মাত্রই কমেন্ট বক্সে প্রশ্ন করে বসলেন কীভাবে ঘটে, কী ঘটে আর তিনি বর্তমানে কেমন আছেন। যদিও নিজের শারীরিক অবস্থার আপডেট তিনি এই পোস্টে দেননি।

Rukmini Maitra: হাঁটুতে চোট পেলেন রুক্মিনী, ঠাট্টা করে এ কী বলে বসলেন দেব
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 10:42 AM

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেই ভক্তদের মনে উদ্বেগ বাড়িয়ে তোলেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। হাঁটুতে পেয়েছেন চোট। হুইল চেয়ারে বসে যদিও হাসি মুখেই পোজ় দিলেন রুক্মিনী। সকলে দেখা মাত্রই কমেন্ট বক্সে প্রশ্ন করে বসলেন কীভাবে ঘটে, কী ঘটে আর তিনি বর্তমানে কেমন আছেন। যদিও নিজের শারীরিক অবস্থার (Health Update) আপডেট তিনি এই পোস্টে দেননি। তবে সূত্রের খবর অনুযায়ী, বুধবার ডান্স রিহার্সাল করার সময় গুরুতর চোট পান তিনি। এদিন দুপুরেই হাঁটুতে একটি অপারেশন করা হয়। বর্তমানে ঠিক আছেন রুক্মিনী। তবে এখন বেশ কিছুদিন বিশ্রামেই থাকতে হবে তাঁকে। বর্তমানে তিনি ডান্স ডান্স জুনিয়ার রিয়ালিটি শো-এর (Reality Show) বিচারক।

তবে এই প্রথম নয়, এর আগেও হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। ২০১৭ সালে কবীর ছবির শুটিং-এর সময় তিনি পায়ে চোট পেয়েছিলেন। সেই খবরও ছড়িয়ে পড়েছিল ভক্ত মহলে। যদিও রুক্মিনী বেশ স্পোর্টিং-এর সঙ্গে বিষয়টা গ্রহণ করছে, তা তাঁর পোজ় দেখলেই স্পষ্ট হয়ে যায়। পায়ের ব্যথা মুখের হাসিতে মিলিয়েছে। যদিও সকলেই দ্রুত আরোগ্য কামনায় প্রার্থণা করেন এদিন। কমেন্ট বক্সে সেলেবদের উপস্থিতিও নেহাতই কম নয়।

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA ? (@rukminimaitra)

রক্মিনী এই পোস্ট শেয়ার করে লিখলেন- তাঁর হাঁটু আবারও ফেটে গিয়েছে। সেই সূত্র ধরেই অভিনেতা দেব লেখেন, তোমার বুদ্ধি অর্থাৎ ব্রেন আবার ফেটে গিয়েছে। অর্থাৎ তিনি ইঙ্গিতে বলতে চাইলেন রুক্মিনীর বুদ্ধি হাঁটুতে থাকে। যদিও রুক্মিনী ও দেবের সম্পর্কের সমীকরণ এমনটাই। দর্শকদের বেশ পছন্দের। খুনসুটিতে ভরপুর এই জুটি টলিউডের বীষণ পছন্দের। আর সেই স্বভাব বশতই এবার রুক্মিনীর আঘাত নিয়েও ঠাট্টা করতে পিছপা হলেন না দেব। অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্তও তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন।