Mithun-Dev: ২৩শে ডিসেম্বর দেবের বিয়ে ঠিক করেছেন মিঠুন চক্রবর্তী, প্রকাশ্যে ভিডিয়ো

Tollywood Wedding: এ ব্যাপারে হাত তুলে দিয়েছেন দেবের পরিবারও। সবাই সবটা মিঠুনের দায়িত্বেই ছেড়ে দিয়েছেন। সকলেই চাইছেন মহাগুরুই বিয়ের ব্যবস্থা করুন দেবের।

Mithun-Dev: ২৩শে ডিসেম্বর দেবের বিয়ে ঠিক করেছেন মিঠুন চক্রবর্তী, প্রকাশ্যে ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 7:52 PM

২৩ ডিসেম্বর সেই তারিখ। সেদিন গোটা শহরে বিয়ে নিয়ে শোরগোল পড়ে যাবে সুপারস্টার দেবের। জানলে অবাকই হবেন, দেবের বিয়ে নিয়ে সবচেয়ে বেশি উদ্যোগী হয়েছেন ‘ডিস্কো ডান্সার’ মিঠুন চক্রবর্তী। প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো। যাতে স্পষ্টই দেখা যাচ্ছে, দেবকে ধরে বেঁধে বিয়ের জন্য রাজি করাতে মরিয়া মিঠুন। এদিকে কেরিয়ারে মন দিয়েছেন দেব। তিনি এখন কিছুতেই বিয়ে করতে রাজি নন। এ কথা শুনতে নারাজ মিঠুন। তিনি কিছুতেই মানতে চাইছেন না দেবের অনুরোধ। এ ব্যাপারে হাত তুলে দিয়েছেন দেবের পরিবারও। সবাই সবটা মিঠুনের দায়িত্বেই ছেড়ে দিয়েছেন। সকলেই চাইছেন মহাগুরুই বিয়ের ব্যবস্থা করুন দেবের।

এ সবের মাঝে জানা গেল, রুক্মিণী নাকি সেই পাত্রী নন, যাঁকে বিয়ে করবেন দেব। উঠে এসেছে অন্য দু’জন অভিনেত্রীর নামও – ছোটপর্দার ‘যমুনা ঢাকি’ শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। কার সঙ্গে দেবের বিয়ে হবে, তাই নিয়ে নাকি জল্পনা শুরু হয়েছে। দেবকে বিয়ের পিঁড়িতে বসানোর জন্য তাঁকে দু’বেলা নিজে হাতে নানা পদ রান্না করেও খাওয়াচ্ছেন মিঠুন। তাতে যদি ছেলের মন গলে! এদিকে আইবুড়ো ছেলের চিন্তায়-চিন্তায় মাথার সব চুল উঠে যাচ্ছে মিঠুনের।

শোনা যাচ্ছে, ২৩ ডিসেম্বর দেবকে বিয়ের পিঁড়িতে বসানোর জন্য নাকি মিঠুনের সঙ্গে হাত মিলিয়েছেন অভিনেত্রী-নৃত্যশিল্পী মমতা শঙ্করও। এর জন্য ‘প্রজাপতি’ দেবতার স্মরণাপন্ন হয়েছেন তাঁরা। দু’দিন পর দেবের জন্মদিনও। কেউই চাইছেন না এবারের জন্মদিনটা আইবুড়ো হয়ে পালন করুন দেব।

ভাবছেন সব সত্যি? একেবারেই নয় কিন্তু। দেব মোটেও বিয়ে করছেন না ২৩ ডিসম্বের। মিঠুনও তাঁর বিয়ে দিচ্ছেন না। বাস্তবে অন্তত তেমনটা ঘটছে না। এমনটা ঘটছে বড় পর্দায়। কেন না, ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘প্রজাপতি’ ছবিটি। যে ছবিতে অভিনয় করেছেন মিঠুন এবং দেব। রয়েছেন মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য, কৌশানী মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, প্রমুখ। আজ ১ ডিসেম্বর, বৃহস্পতিবার, প্রকাশ্যে এসেছে ‘প্রজাপতি’র ট্রেলার… তাতেই মিলেছে মন ঝলক। একাকী বাবা বিয়ে দিতে চায় ছেলের। সেই বাবা মিঠুন ছাড়া কেউ নন। সেই ছেলে দেব ছাড়াও কেউ নন… বাকিটা ব্রহ্মা জানেন!