‘কামিং সুন’, কী চমক নিয়ে আসছেন শ্রীলেখা?

সুস্থ থাকাটাই লক্ষ্য। সেই লক্ষ্যে নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত জিম করা শ্রীলেখার রুটিন।

‘কামিং সুন’, কী চমক নিয়ে আসছেন শ্রীলেখা?
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: Nov 30, 2020 | 1:55 PM

TV9 বাংলা ডিজিটাল: শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra Gym)। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করেন তিনি। তাঁর জীবনটা খোলা খাতার মতোই। নিজের শর্তে বাঁচেন। কখনও জিম (Sreelekha Mitra Fitness) করছেন, আবার কখনও বা রান্না- সবটাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

সদ্য ফের নিজের জিমের একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। আসলে ফিট থাকাটাই আসল কথা। চেহারা যেমনই হোক, সুস্থ থাকাটাই লক্ষ্য। সেই লক্ষ্যে নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত জিম করা শ্রীলেখার রুটিন।

আরও পড়ুন, বিয়ের দিন ঠিক করে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

পেশার খাতিরেই নিজের চেহারা মেনটেন করতে হয় শ্রীলেখাকে। কিন্তু না খেয়ে থাকাটা তাঁর অভ্যেস নয়। তিনি খেতে ভালবাসেন। সঙ্গে নিয়ম করে চলে শরীরচর্চাও। পছন্দের খাবার যেদিন মেনুতে বেশি থাকে, তার পরের দিন জিমে কিছুটা বেশি সময় দেন নায়িকা। এই সব আপডেটই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

শ্রীলেখার নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। তার নাম ‘আমি শ্রীলেখা’। সেখানেও শরীরচর্চা নিয়ে নানা টিপস শেয়ার করেন তিনি। কখনও জিমের বিভিন্ন ভিডিওর জন্য ট্রোলিংয়েরও শিকার হয়েছেন তিনি। কিন্তু তাতে থোড়াই কেয়ার! নিজের মতো করে সে সবের উত্তরও দেন তিনি। তবে এই ভিডিও সংক্রান্ত বিশেষ চমক থাকছে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে। সে ইঙ্গিত পোস্টেই দিয়েছেন শ্রীলেখা।

আরও পড়ুন, শ্রাবন্তী নন, অন্য কোনও ‘বিশ্বাসযোগ্য’র ছবি শেয়ার করলেন রোশন!