Tollywood news: প্রথমবার পরমব্রত-ইশা একসঙ্গে, তাঁদের অভিনীত সেই বাংলা ছবির মুকুটে নতুন পালক

Tollywood news: প্রথমবার পরমব্রত-ইশা একসঙ্গে, তাঁদের অভিনীত সেই বাংলা ছবির মুকুটে নতুন পালক
পরমব্রত-ইশা

Parambrata-Ishaa: অরিত্র বেশ কিছুদিন আমেরিকায় থেকেছেন। প্রবাসী বাঙালিরা কীভাবে বসবাস করেন তার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 23, 2022 | 2:14 AM

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং ইশা সাহা (Ishaa Saha) প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নবাগত পরিচালক অরিত্র সেনের ছবি ‘ঘরে ফেরার গান’-এ। অরিত্র এর আগে অনেকগুলো ওয়েব সিরিজ পরিচালনা করেন। এই ছবির হাত ধরে তিনি বড় পর্দায় ডেবিউ করছেন। আর প্রথম ছবিতেই পেলেন বড় সম্মান। তাঁর ছবির প্রিমিয়ার হবে লন্ডন ভারতীয় চলচ্চিত্র উৎসবে। পরমব্রত তাঁর সোশ্যাল মিডিয়াতে এই সুখবরটি পোস্ট করে জানিয়েছেন। উৎসবের বিভিন্ন জায়গায় তিন দিন দেখানো হবে এই ছবি। ছবির প্রিমিয়ার হবে ২৪ জুন লন্ডনে। তারপরে ২৬ জুন বার্মিংহামে এবং আবার ২ জুলাই লন্ডনে প্রদর্শিত হবে ‘ঘরে ফেরার গান’।

অরিত্র সেন পরিচালিত, এটি একটি সংগীত বিষয়ক ছবি। ছবির কেন্দ্রে রয়েছে তোরা।  যে কলকাতার শহরতলী থেকে লন্ডনে পাড়ি দেয় বিয়ের পর। তোরার স্বামী রিভু  এনআরআই ডাক্তার। তার শাশুড়ি কাউন্সিল-মহিলা। তোরার এদের জীবনের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া কঠিন হয়ে ওঠে।  সে তার বাড়ির বাইরে সান্ত্বনা খোঁজে যখন তার মন ক্রমাগত শান্তির সন্ধান করে। এমন সময় তার জীবনে আসে ইমরান। সে একজন সঙ্গীতশিল্পী। তোরার জীবনে ইমরান প্রবেশ করে, তাকে তার নিজের শর্তে জীবন যাপনের পথ দেখায়।

অরিত্র বেশ কিছুদিন আমেরিকায় থেকেছেন। প্রবাসী বাঙালিরা কীভাবে বসবাস করেন তার অভিজ্ঞতা রয়েছে তাঁর। অরিত্র সবসময় তাঁদের গল্প বলতে চেয়েছিলেন কারণ সেই সব মানুষকে কাছ থেকে দেখার অভিজ্ঞতা পেয়েছেন তিনি। তাঁর বহুদিনের সৃজনশীল সহযোগী পরমব্রত চট্টোপাধ্যায় যিনি ইমরানের চরিত্রে অভিনয় করেছেনন, তিনি ছবির সৃজনশীল প্রযোজকও। তোরা চরিত্রে অভিনয় করেছেন ইশা সাহা। তাঁর স্বামী রিভু চরিত্রে গৌরব চট্টোপাধ্যায়, এবং তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অনসূয়া মজুমদার।

প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় সিনেমার অন্যতম স্তম্ভ। তাঁর প্রাণময় রচনাগুলির সঙ্গে রবীন্দ্রসংগীত এবং বাংলা লোকসঙ্গীত একত্রিত হয়েছে ছবিতে। মিউজিক্যাল ড্রামা শুধুমাত্র একটি সম্পর্কের গল্প নয় বরং এর লক্ষ্য একটি ফিউশন সাউন্ডস্কেপ তৈরি করা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA