বন্ধ দরজা, টাকার পাহাড় নিয়ে বসে গোবিন্দা হঠাৎই স্থির করে ফেলেন…

Govinda: মাত্র ২১ বছর বয়সেই বলিউডে রাজত্ব করতে শুরু করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতেই তিনি ট্রাক বোঝাই টাকা করে ফেলেছিলেন। কিন্তু তা নিয়ে কী করবেন বুঝতেই পারছিলেন না।

বন্ধ দরজা, টাকার পাহাড় নিয়ে বসে গোবিন্দা হঠাৎই স্থির করে ফেলেন...
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 11:58 AM

১৯৯০ সাল থেকে একের পর এক ছবিতে কাজ করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা গোবিন্দা। পর্দায় তখন তাঁর ছবি মানেই এক কথায় ঝড় উঠত ভক্তমহলে। যেকোনও জ্যঁরের ছবিতেই তিনি ছিলেন সুপারহিট। ঝড়ের গতিতে জনপ্রিয় হওয়া এই অভিনেতাই রাতারাতি হয়ে গিয়েছিলেন সুপারস্টার। মাত্র ২১ বছর বয়সেই বলিউডে রাজত্ব করতে শুরু করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতেই তিনি ট্রাক বোঝাই টাকা করে ফেলেছিলেন। কিন্তু তা নিয়ে কী করবেন বুঝতেই পারছিলেন না।

অভিনয় পাণ্ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে ২০১৪ সালে গোবিন্দার সেই গোপন ফান্ডার কথা জানিয়েছিলেন অভিনেতার দাদা। যা শুনে রীতিমত চমকে যেতে হয়। এ কী বললেন তিনি। গোবিন্দার দাদা সেই সময়ের সাক্ষী ছিলেন। তিনি বলেছিলেন, তাঁর রীতিমত একটা সময় খারাপ লাগত যে তিনি কিছু করতে পারলেন না, আর গোবিন্দা এত ভাল জায়গায় পৌঁছে গেল। তিনি গোবিন্দার ম্যানেজার হলেন। এক মজার কাহিনি শেয়ার করে তিনি জানিয়েছিলেন, একবার গোবিন্দার ঘরে তাঁরা সমস্ত টাকা ব্যাঙ্কের বিস্তারিত তথ্য নিয়ে বসেছিলেন। দরজা বন্ধ, নিজেদের মতো করে তাঁরা সেলিব্রেশন করছিলেন। কিছুক্ষণের মধ্যেই তাঁদের মাথায় আসে এই টাকা নিয়ে সঠিকভাবে কিছু একটা করতে হবে। সেই সময় গোবিন্দার প্রথম যে বুদ্ধিটা মাথায় আসে তা হল, ‘পাপ্পু, চল আমরা ১০০টা অটো কিনি’। তখন আমি জানিয়েছিলাম, এটা আমাদের ব্যবসার ধরন নয়। আমরা অন্য কিছু ভাবি। কিছুদিন পর গোবিন্দা আরও বড় অভিনেতা হয়ে গেলেন। তারপর বললেন, ‘চল পাপ্পু আমরা ১০০টা লরি কিনে ফেলি’।