‘অহংকারেই সব শেষ’, কেরিয়ার নিয়ে এ কী বললেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra Gossip: এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, চরিত্রটি পছন্দ হওয়ায় তিনি নিজেই তাঁর টিমকে বলেছিলেন ছবি নির্মাতার সঙ্গে যোগাযোগ করতে। অনুরোধ করেছিলেন যাতে তাঁকে সেই চরিত্রটি দেওয়া হয়। তার জন্য রীতিমতো তাঁকে অডিশন দিতে হয়েছিল।

'অহংকারেই সব শেষ', কেরিয়ার নিয়ে এ কী বললেন প্রিয়াঙ্কা
Follow Us:
| Updated on: May 10, 2024 | 6:00 PM

প্রিয়াঙ্কা চোপড়া, আজ তাঁর কাছে ভুরি ভুরি ছবির অফার। অনেকেই চাইছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একটি ছবি তৈরি করতে। হলিউড বলিউড নানা ক্ষেত্র থেকে তাঁর কাছে প্রস্তাব পৌঁছে যাচ্ছে। তবে শুরু থেকে সমীকরণটা এতটা সহজ ছিল না। প্রিয়াঙ্কা চোপড়ার কথায় এমনও দিন গিয়েছে যখন তাঁকে একটি চরিত্রের জন্য অনুরোধ করতে হয়েছে। তিনবার অডিশন অর্থাৎ পরীক্ষাও দিতে হয়েছে। ছবির নাম না করে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, চরিত্রটি পছন্দ হওয়ায় তিনি নিজেই তাঁর টিমকে বলেছিলেন ছবি নির্মাতার সঙ্গে যোগাযোগ করতে। অনুরোধ করেছিলেন যাতে তাঁকে সেই চরিত্রটি দেওয়া হয়। তার জন্য রীতিমতো তাঁকে অডিশন দিতে হয়েছিল।

তৃতীয় সাক্ষাতের সময় তিনি সেই ছবিটি হাতে পান। এমন অভিজ্ঞতা বহু রয়েছে প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার কথায় সে যে কোনও শিল্পী হোক না কেন, অহংকার যদি অন্তরায় হয়ে দাঁড়ায় তবে মুশকিল। যেখানেই ইগো জায়গা করে নিয়েছে, সেখানেই অভিনেতাদের পথ কঠিন হয়ে উঠেছে। একটা পর্যায়ের পর অডিশন দেবো না, কিংবা চরিত্রের জন্য অনুরোধ করব না, এই ভাবনাটা পোষণ করা ভুল বলেই স্পষ্ট মন্তব্য করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর কথায় ভাল চরিত্র পেলে তা ফুঁটিয়ে তুলতে সকলের ভাল লাগে। আর সেই চরিত্র পেতে গেলে যদি কারও সঙ্গে কথা বলতে হয় নিজের আর্জি সকলের সামনে রাখতে হয়, তবে তাতে ক্ষতি কি!

এখানে বিন্দুমাত্র সম্মানহানি হয় না বলেই জানান প্রিয়াঙ্কা। আজ তিনি হয়তো প্রচুর কাজ পাচ্ছেন সহজেই তাঁর কাছে চরিত্র পৌঁছে যাচ্ছে তবে একটা সময় তিনিও এই কঠিন চ্যালেঞ্জটা নিয়েছিলেন। সেই সময় দু’বার ভাবেননি কারও সঙ্গে কাজ নিয়ে কথা বলতে কিংবা কাজের অনুরোধ রাখতে। প্রিয়াঙ্কা চোপড়া বলে তিনি অডিশন দেবেন না, নিজেকে প্রমাণ করার সুযোগ চাইবেন না, এমন মানসিকতা তিনি পোষণ করেন না বলেই স্পষ্ট জানিয়ে দিলেন পিগি চপস। যদিও বহুদিন হয়ে গিয়েছে বলিউডে দেখা নেই তাঁর। অনেকেই এখন মুখিয়ে রয়েছেন কবে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি মুক্তি পাবে বলিউডে। ভারতের বুকে কাজ করা নিয়ে এখনও সেভাবে মুখ খোলেননি। তবে ভাল চরিত্র পেলে তিনি যে তা ফেরাবেন না, তা তাঁর মন্তব্যে স্পষ্ট।