লক্ষ্যে পৌঁছনোর সহজ উপায় কী? টিপস দিলেন শিল্পা শেট্টি

বয়স চল্লিশের কোঠায়। কিন্তু তাঁর ফিটনেস, চেহারা দেখে তা বোঝার উপায় নেই। শিল্পার এই চেহারা অনেকেরই অনুপ্রেরণা।

লক্ষ্যে পৌঁছনোর সহজ উপায় কী? টিপস দিলেন শিল্পা শেট্টি
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 7:42 PM

ডিজিটাল মিডিয়ার যুগে শিল্পা শেট্টিকে বলা যেতেই পারে ট্রেন্ড সেটার। তাঁর ‘সানডে বিঞ্জ’ থেকে ‘শিল্পা কা মন্ত্র’ দুইই ভীষণভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ফিটনেস ফ্রিক শিল্পা সবার সঙ্গে ভাগ করে নিলেন তাঁর সাফল্যের কাহিনী। বললেন যাঁরা খুব কম সময়ের মধ্যে সাফল্য পেতে চান তাতেই বা কী হয়? শুধু তাই নয় তাঁর ব্যাক বেন্ডিং এক্সারসাইজ রীতিমত সবাইকে অবাক করে দেওয়ার মত।

বয়স চল্লিশের কোঠায়। কিন্তু তাঁর ফিটনেস, চেহারা দেখে তা বোঝার উপায় নেই। শিল্পার এই চেহারা অনেকেরই অনুপ্রেরণা। কিছুদিন আগেই একটি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন নায়িকা। তাঁর পরণে ক্যামফ্লেজ স্পোর্টস ব্রা, আর একই প্রিন্টের টাইট প্যান্ট। পনিটেল হেয়ারস্টাইল। ব্যাক বেন্ট পোজে দাঁড়িয়ে।

ছবিটি শেয়ার করে শিল্পা লেখেন, “আমাকে অনেকেই ক্র্যাশ ডায়েট আমার ফিটনেস ট্রেন্ড নিয়ে প্রশ্ন করেন। আমি বিশ্বাস করি স্বল্প সময়ের মধ্যে নিজের লক্ষ্য অর্জনের জন্য নিজেকে চরম পরিস্থিতির মধ্যে ফেললে ক্ষতিই হবে।” তিনি আরও লেখেন, “আপনি যদি একশো শতাংশ নিষ্ঠা ও ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যে এগিয়ে যান তাহলে অবশ্যই সাফল্য পাবেন। কোনও কিছু সহজে পাওয়া যায় না। সবাইকে শুভকামনা।”