Raksha Bandhan 2022: রাখীর দিনে এই ৩ রাশির পকেট থেকে উপচে পড়বে টাকা! রাশি অনুযায়ী ভাইদের দিনটি কেমন যাবে, জানুন

Horoscope 2022: এই বছর রক্ষা বন্ধন আগামী ১১ অগস্ট উদযাপিত হবে বলে জানা গিয়েছে। আপনার রাশিচক্র অনুসারে এবারের রাখীপূর্ণিমা কেমন কাটবে জানতে ইচ্ছে করছে?

Raksha Bandhan 2022: রাখীর দিনে এই ৩ রাশির পকেট থেকে উপচে পড়বে টাকা! রাশি অনুযায়ী ভাইদের দিনটি কেমন যাবে, জানুন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 07, 2022 | 8:29 AM

রক্ষা বন্ধন হল ভাই এবং বোনের মধ্যে এক পবিত্র বন্ধন উদযাপনের দিন। ভাইবোনের মধ্যে বিদ্যমান ভালবাসার একটি মহান উত্সব। ওইদিন ভাইয়েক দীর্ঘায়ু কামনা করে ভাইদের কব্জিতে রাখী বেঁধে দেন বোনেরা। শুধু দীর্ঘায়ু নয়, সুখ-সমৃদ্ধি যাতে সারা জীবন ভাইদের মাথায় আশীর্বাদের মত বজায় থাকে, তার প্রার্থনাও করে থাকেন বোনেরা। আর বিনিময়ে ভাইও প্রতিশ্রুতি দেন যে সারা জীবন বোনের যে কোনও পরিস্থিতি থেকে রক্ষা করবেন। এই বছর রক্ষা বন্ধন আগামী ১১ অগস্ট উদযাপিত হবে বলে জানা গিয়েছে। আপনার রাশিচক্র অনুসারে এবারের রাখীপূর্ণিমা কেমন কাটবে জানতে ইচ্ছে করছে? দিনটি কেমন কাটবে আগাম জানুন এখানে…

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকারা সমস্ত প্রচেষ্টায় পুরস্কৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে, আপনি কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন না। এই দিন আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। যে কোনও কাজে ভাইবোনদের কাছ থেকে সমর্থন পেতে পারেন, যা আপনার পক্ষে অনুকূল হতে পারে।

বৃষ রাশি

এই রক্ষা বন্ধন, ভাইবোনদের কিছু পরামর্শ দিতে পারেন। আপনি তাদের সঠিক পথ দেখানোর জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারেন এবং তারা আপনার পরামর্শ অনুসরণ করতে চান। তারা তাদের নিজেদের ভালর জন্য আপনাকে যা বলতে হবে তা শুনতে হতে পারে। সামগ্রিকভাবে, আপনি সম্ভবত আপনার দিন উপভোগ করতে পারেন!

মিথুন রাশি

আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্কের কোন উল্লেখযোগ্য পরিবর্তন হবে না। আপনি নিজের জীবনে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্পর্ক আগের মতোই থাকতে পারে। সম্ভবত উল্লেখযোগ্য কিছু করার জন্য যথেষ্ট সময় থাকবে না।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এই রক্ষা বন্ধন আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ে, আপনার ভাইবোন একটি উল্লেখযোগ্য কর্মজীবন অগ্রগতি করতে পারে। আপনি হয়তো এই রক্ষা বন্ধনে আপনার ভাই বা ভাইবোনের সাফল্য উদযাপন করছেন।

সিংহ রাশি

আপনার ভাইবোনদের সঙ্গে অর্থ ও পেশাগত জীবনকে কেন্দ্র করেই কথোপকথন হতে পারে। জীবনে কীভাবে আর্থিক বৃদ্ধি করা যায়, সেটাই হবে আলোচনার মুখ্য বিষয়। তবে, আপনি একে অপরের সমর্থন এবং কঠোর পরিশ্রম থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

কন্যা রাশি

আপনার জন্য এই রক্ষা বন্ধনে নতুন কিছু দেখা যাবে না। আপনার ভাইবোনের সঙ্গে বন্ধন অপরিবর্তিত থাকতে পারে। ওই দিন কিছু ভুল করবেন না এবং আপনি আপনার ভুলের জন্য পরে অনুশোচনা করবেন। তাই আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে!

তুলা রাশি

রক্ষা বন্ধনের সময় ভাইবোনের সঙ্গে সংযোগ উন্নত করার চেষ্টা করতে পারেন। দূরে থাকার কারণে ভাই-বোনেদের সঙ্গে জদেখা-সাক্ষাত করার সময় পান না। তাই বাবা-মায়ের চাপে এইটুকু অন্তত করতেই পারেন। তবে আপনার প্রচেষ্টা প্রতিফল হতে পারে।

বৃশ্চিক রাশি

এটি অর্জন এবং উদযাপনের দিন! এই রক্ষা বন্ধনে আপনি আপনার পেশাগত জীবনে সাফল্য পেতে পারেন। আপনি সম্ভবত আপনার ভাইবোনের সঙ্গে আপনার সমস্ত আশ্চর্যজনক অর্জন উদযাপন করতে পারেন।

ধনু রাশি

আপনার পরিশ্রমের ফল সংগ্রহ করার সময় এসেছে। এই রক্ষা বন্ধনের দিন আপনি আপনার কর্মজীবনকে এগিয়ে নিতে কিছু নতুন ধারণা নিয়ে আসতে পারেন। আপনার সমস্ত পেশাদার প্রচেষ্টার ফলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

মকর রাশি

আপনার এবং আপনার ভাইবোনের মধ্যে বিদ্যমান সমস্ত সমস্যাগুলি রক্ষা বন্ধনের সময় সমাধান হয়ে যেতে পারে। আপনার ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্ক ধীরে ধীরে উন্নত হতে পারে।

কুম্ভ রাশি

এই রক্ষা বন্ধনের দিন সুখ আপনার পথ অনুসরণ করতে পারে! ব্যবসা উন্নত করার জন্য কিছু আশ্চর্যজনক সুযোগ পেতে পারেন। আপনি যদি একজন বেতনভোগী কর্মচারী হন তবে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

আর্থিক লাভের জন্য রাখীর দিন একটি চমৎকার দিন হিসেবে গণ্য হতে পারে এই রাশির জাতক-জাতিকাদের কাছে। আপনার ভাইবোনদের কাছ থেকে একটি উপহার আপনার দিনটাই বদলে দিতে পারে। ভাইবোনের সমর্থন পেতে পারেন বলে জিনিসগুলি আপনার পক্ষে কার্যকর করা আরও সহজ হয়ে যেতে পারে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla