Budh Gochar 2024: আর মাত্র ৫দিন, বুধ গোচরে উন্নতির শীর্ষে থাকবে এই ৬ রাশি, মিলবে গাড়ি-বাড়িও

Mercury Transits 2024: জ্যোতিষশাস্ত্র মতে, মেষ রাশিতে বুধ যাওয়ার কারণে মিথুন ও কর্কট রাশি-সহ মোট ৬টি রাশির ভাগ্যের চাকা বদলাতে শুরু করবে। উন্নতির শিখরে থাকবেন এই রাশির জাতক-জাতিকারা। চাকরিক্ষেত্রে পদোন্নতি মিলবে, নতুন বাড়ি ও গাড়ি কেনার প্ল্যান সফল হতে পারে আপনার। মেষ রাশিতে বুধের গমনের জেরে ৬ রাশির জাতক-জাতিকাদের কপালে কী কী অপেক্ষা করছে, তা জানা দরকার।

Budh Gochar 2024: আর মাত্র ৫দিন, বুধ গোচরে উন্নতির শীর্ষে থাকবে এই ৬ রাশি, মিলবে গাড়ি-বাড়িও
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 3:28 PM

রাশি ও গ্রহের নির্দিষ্ট গতিবিধিতে আবারও গতি বদলাতে চলেছে বুধ। ফের মেষ রাশিতে গমন করতে চলেছে এই ক্ষুদ্র রাশি। আগামী শুক্রবার, ১০ মে, সন্ধ্যে ৭টা ৩ মিনিটে, মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ গ্রহ। থাকবে টানা ২১ দিন। ৩১ মে, রাত ১২টা ২০মিনিটে রাশি পরিবর্তন করবে বুধ। জ্যোতিষশাস্ত্র মতে, মেষ রাশিতে বুধ যাওয়ার কারণে মিথুন ও কর্কট রাশি-সহ মোট ৬টি রাশির ভাগ্যের চাকা বদলাতে শুরু করবে। উন্নতির শিখরে থাকবেন এই রাশির জাতক-জাতিকারা। চাকরিক্ষেত্রে পদোন্নতি মিলবে, নতুন বাড়ি ও গাড়ি কেনার প্ল্যান সফল হতে পারে আপনার। মেষ রাশিতে বুধের গমনের জেরে ৬ রাশির জাতক-জাতিকাদের কপালে কী কী অপেক্ষা করছে, তা জানা দরকার। সুবর্ণ সময় কাটাবেন কোন কোন রাশি, তা জেনে নিন এখানে…

মিথুন রাশি: বুধের রাশি পরিবর্তনের শুভ প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে। আপনার রাশির জাতক জাতিকারা কিছু বড় সাফল্য অর্জন করতে পারে, যার কারণে পুরো পরিবার খুশি হবে। হঠাৎ আর্থিক লাভ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। সময় অনুকূল থাকায় এই ২১ দিনে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় কাঙ্খিত সাফল্য পেতে পারে। কঠোর পরিশ্রম বন্ধ করবেন না।

কর্কট রাশি: বুধের মেষ রাশির গমনের জেরে এই রাশির জাতক-জাতিকাদের অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। যদি কিছু নতুন কাজ করতে চান  বা প্ল্যান করতে চান, তাহলে তা সফল ও পূরণ হতে পারে এই সুবর্ণ সময়ে। নতুন গাড়িও কিনতে পারেন এই সময়। কর্মজীবনেও প্রভাব বৃদ্ধি। নতুন কাজের সুযোগ পেতে পারেন।

এই খবরটিও পড়ুন

সিংহ রাশি: মেষ রাশিতে বুধের প্রবেশের জেরে আপনার উপর থাকবে বুধের আশীর্বাদ। কোনও কিছুর অভাব আপনি অনুভব করতে পারবেন না। দীর্ঘদিন ধরে এককোণে থাকার পর পাবেন পদোন্নতি, বেতন বৃদ্ধিও পেতে পারেন। কাজের ক্ষেত্রে সুখবর পেতে পারেন। যে কাজই করতে চান না কেন, তাতে সাফল্যের সম্ভাবনা থাকবে তুঙ্গে। বিদেশ ভ্রমণের ইচ্ছাও পূরণ হতে পারে এই সময়।

তুলা রাশি: বুধের রাশি বদলের কারণে এই রাশির জাতক-জাতিকারা নিজ কর্মজীবনে নতুন পদ অর্জন করতে পারেন। হঠাৎ বিদেশ যাওয়ার সুযোগ আসবে। কিছু সরকারি কাজ পাওয়ার সম্ভাবনাও প্রবল। পদোন্নতি পেতে পারেন। নতুন কাজের প্রস্তাবও পেতে পারেন। আধ্যাত্মিকতায় মন বসবে আপনার।

ধনু রাশি: বুধের গমনে আগামী পাঁচ দিনের পর থেকেই শুরু হবে সুবর্ণ সময়। সদ্য বিবাহিতদের সন্তান হওয়ার সম্ভাবনা বৃদ্ধি। বিবাহিত জীবনে রোমান্স ও সুখের বন্যা। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। নতুন জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন এই সময়। সরকারি চাকরি বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিলে সময় অনুকূল থাকবে। এই সুযোগ হাতছাড়া করবেন না।

কুম্ভ রাশি: ব্যবসায়ী হলে বুধের গমন আপনার জন্য লাকি। চাকরিজীবীরা নতুন দায়িত্ব পেতে পারেন এই সময়। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।আদামী ১০মে থেকে ৩১ মে-এর মধ্যে শুভ কাজের সম্ভাবনা রয়েছে আপনার।