Weekly Horoscope, April 2024: এপ্রিল থেকেই গতিবিধি বদলাচ্ছে গ্রহ-নক্ষত্ররা! প্রথম সপ্তাহ কেমন কাটবে, জানুন?

Zodiac Signs: সপ্তাহের মাঝামাঝি সময়ে, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে অসুবিধা হ্রাস পাবে। সমাজের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। নিজের উপর বিশ্বাস রাখো। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। জীবিকার কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের পরিশ্রমের ফল পাবেন। মনে সন্তুষ্টি বাড়বে।সপ্তাহের শেষে পূর্বের অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

Weekly Horoscope, April 2024: এপ্রিল থেকেই গতিবিধি বদলাচ্ছে গ্রহ-নক্ষত্ররা! প্রথম সপ্তাহ কেমন কাটবে, জানুন?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2024 | 8:00 AM

মেষ রাশি

সপ্তাহের শুরুতে কঠোর পরিশ্রম করলেও সেই অনুপাতে ফল পাবেন না। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। আপনার সামাজিক কাজের আচরণে সংযম আচরণ করুন। বিরোধী দলগুলি আপনাকে খারাপ দেখানোর চেষ্টা করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে অসুবিধা হ্রাস পাবে। সমাজের উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। নিজের উপর বিশ্বাস রাখো। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ব্যবসায় লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। জীবিকার কাজে নিয়োজিত ব্যক্তিরা তাদের পরিশ্রমের ফল পাবেন। মনে সন্তুষ্টি বাড়বে।সপ্তাহের শেষে পূর্বের অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শত্রুরা প্রতিযোগিতার মনোভাব নিয়ে আপনার সঙ্গে আচরণ করবে। অধ্যয়ন, শিক্ষকতা ও বুদ্ধিবৃত্তিক কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের উপকারের সম্ভাবনা থাকবে। কর্মজীবীদের পদোন্নতি ও পদোন্নতির সুযোগ থাকবে। রাজনীতিতে দাপট বাড়বে।

বৃষ রাশি – সপ্তাহের শুরুতে রাজনৈতিক ক্ষেত্রে আধিপত্য প্রতিষ্ঠিত হবে। আপনার রাজনৈতিক দক্ষতার প্রশংসা করা হবে। ব্যবসায় জড়িত ব্যক্তিদের উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। জীবিকার ক্ষেত্রে জনগণকে তাদের সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় তৈরি করতে হবে। ধৈর্য্য ধরুন। রাগ নিয়ন্ত্রণ করুন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। সামাজিক কাজের প্রতি আগ্রহ কম থাকবে। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে বাধা কম থাকবে। আয়ের উৎস বাড়বে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা নতুন ব্যবসার দিকে অগ্রসর হবেন। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। সপ্তাহের শেষে ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। রাজনৈতিক ক্ষেত্রে কিছুটা দ্বন্দ্ব দেখা দেবে। আপনার বিরোধীদের দোষারোপ করা এড়িয়ে চলুন। আপনি সফল হবেন। আপনার সহকর্মীদের সঙ্গে আরও সমন্বয় তৈরি করার প্রয়োজন হবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ব্যবসায় লাভের লক্ষণ পাবেন।

মিথুন রাশি

সপ্তাহের শুরুতে জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের মধ্যে সমন্বয় তৈরি করতে হবে। রাজনীতিতে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন। তিনি একটি ষড়যন্ত্র করতে পারেন ও আপনাকে একটি গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দিতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা হঠাৎ লাভ পেতে পারেন। গুরুত্বপূর্ণ কাজের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বিরোধীরা আপনার অগ্রগতিতে ঈর্ষান্বিত হবেন।সামাজিক সম্মান ও প্রতিপত্তির ক্ষেত্রে উচ্চ পদের লোকদের সঙ্গে যোগাযোগ তৈরি করবেন। সপ্তাহের মাঝামাঝি কাজের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হবে। অতিরিক্ত পরিশ্রম করে ব্যবসায় জীবিকা অর্জনে উন্নতি হবে। গোপন শত্রুদের থেকে সাবধান। তারা আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। আদালতের বিষয়ে ধৈর্য ও সতর্কতার সঙ্গে কাজ করুন। পরিস্থিতি অনুকূল হতে থাকবে। দাতব্য কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। সপ্তাহের শেষে চাকরিতে পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। জীবিকার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিদের তাদের কর্মক্ষেত্র সম্পর্কে আরও সতর্ক হতে হবে। যারা ব্যবসা করছেন তাদের ব্যবসার মধ্যে পণ্য থাকবে। আপনার আচরণ ভালো করার চেষ্টা করুন। ইতিবাচক হোন। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলো অন্যের হাতে ছেড়ে দেবেন না।

কর্কট রাশি

সপ্তাহের শুরুতে রাজনীতিতে আপনার অবস্থান বা দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের ঘনিষ্ঠতার সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে খুব পরিশ্রম করতে হবে। আপনার কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আপনার সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখার প্রয়োজন হবে। সমাজে আপনার সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। গোপন শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পরিস্থিতি ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য একই থাকবে। জীবিকা নির্বাহকারী ব্যক্তিদের চাকরিতে তাদের উর্ধ্বতনদের সঙ্গে তাজমহল রক্ষণাবেক্ষণ করতে হবে। আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখেই গুরুত্বপূর্ণ কাজে যেকোনও বড় সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকাণ্ডে আরও সচেতন হোন। সপ্তাহের শেষে ব্যবসায় জড়িত ব্যক্তিরা পরিকল্পিতভাবে কাজ করে সাফল্য অর্জন করবেন। একটি নতুন শিল্প বা ব্যবসা শুরু করার পরিকল্পনা সফল হতে পারে। আমদানি-রপ্তানির ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা লাভবান হবেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিদের সংগ্রাম করতে হবে। গুরুত্বপূর্ণ কাজের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আপনার গোপন নীতিগুলি বিরোধী দলের কাছে প্রকাশ করবেন না। সামাজিক কর্মকাণ্ডের প্রতি আগ্রহ বাড়বে। পরিবারে মাঙ্গলিক ধর্মীয় কর্মকাণ্ডের সময়ে যোগ তৈরি হবে।

সিংহ রাশি

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে যে সমস্যা হচ্ছে তা কমবে। সহকর্মীদের সঙ্গে সহযোগিতামূলক আচরণ বাড়ানোর চেষ্টা করুন। ব্যবসার ক্ষেত্রে, লোকেদের নতুন উত্সগুলিতে মনোযোগ দিতে হবে। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। সমাজে নিজের জায়গা করে নিতে সফল হবেন। দূর-দূরান্তের যাত্রা বা বিদেশ ভ্রমণে সহায়তা পাওয়া যাবে। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। অহেতুক বিভ্রান্তিতে পড়বেন না। ব্যবসায় কর্মরত ব্যক্তিদের ধীরগতিতে লাভের সম্ভাবনা থাকবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যাগুলিকে খুব বেশি দিন বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত তাদের প্রকাশ করবেন না। সপ্তাহের শেষে আপনার কর্মক্ষেত্রে বিভ্রান্তি তৈরি হতে দেবেন না। আপনার সিনিয়র ও ঘনিষ্ঠ সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। তাদের হ্যাঁ বলতে থাকল। আপনার ত্রুটিগুলি অন্যদের কাছে প্রকাশ করতে দেবেন না। ব্যক্তিগত ব্যবসার ক্ষেত্রে অনুরূপ লাভ পাওয়ার সম্ভাবনা থাকবে। কাজকর্মে বাধা আসবে। যেকোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার সমস্যা সম্পর্কে সচেতন হন। সামাজিক সম্মান সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি

সপ্তাহের শুরুতে রাজনৈতিক ক্ষেত্রে অজানা কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা কমবে। সহকর্মীদের থেকে সহযোগিতামূলক আচরণ বাড়বে। ব্যবসায় জড়িত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। শক্তি দিয়ে প্রতিকূল পরিস্থিতি নিয়ন্ত্রণে সফল হবেন। প্রতিপক্ষের কর্মকাণ্ডের দিকে নজর দিতে হবে। অন্যথায়, গোপন শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। সামাজিক স্তর বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার গ্রহের ট্রানজিট অনুসারে এটি বেশিরভাগই ভাল সময় হবে। আপনি গুরুত্বপূর্ণ কাজের জন্য শুভ লক্ষণ পাবেন। বিরোধী পক্ষ আপনার প্রতি কিছুটা নরম হবে। ইতিবাচক চিন্তার কারণে সমাজে সম্মান পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হবে। কর্মক্ষেত্রে বিদ্যমান বাধা দূর হবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। ব্যক্তিগত ব্যবসা করা ব্যক্তিদের ভাল আচরণ বজায় রাখার চেষ্টা করা উচিত। সপ্তাহের শেষে কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসার সঙ্গে জড়িতরা কঠোর পরিশ্রম করেও একই সুবিধা পাবেন। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। কাজকর্মে বাধা আসবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত কাউকে প্রকাশ করবেন না। আপনার গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন। আপনার সমস্যা সম্পর্কে সচেতন হন। সামাজিক মূল্যবোধ সম্পর্কে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত লোকদের খুশি করেন তবে আপনিও একই সুবিধা পাবেন। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন।

বৃশ্চিক রাশি

সপ্তাহের শুরুতে রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়তে পারে। আপনার চাকরিতে, কাজের পাশাপাশি কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ভবিষ্যতে উপকারী লক্ষণ পাবেন। আপনার পরিকল্পনা প্রকাশ করবেন না। আপনার আবেগকে সঠিক দিকনির্দেশনা দিন। আত্মীয়-স্বজনের সঙ্গে পারস্পরিক মতপার্থক্য দেখা দিতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সপ্তাহের মাঝামাঝি গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। প্রতিটি কাজ বিজ্ঞতার সঙ্গে করুন। সামাজিক কর্মকাণ্ডে বেশি অংশ নিলে আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি একটি দীর্ঘ দূরত্ব ভ্রমণ বা একটি বিদেশ ভ্রমণে যেতে পারেন। কাজ ও ব্যবসার জন্য এটি সেরা সময় হবে। সহকর্মীদের পূর্ণ সহযোগিতায় ব্যবসার প্রসার ঘটবে। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতির সম্ভাবনা থাকবে। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। যারা ব্যবসা করছেন তাদের কাজের শৈলীতে মনোযোগ দিতে হবে। আপনার চিন্তাধারাকে ইতিবাচক দিকনির্দেশনা দিন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার ব্যক্তিগত সমস্যা সমাধানে আরও মনোযোগ দিন। কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে।

ধনু রাশি

সপ্তাহের শুরুতে আপনি রাজনৈতিক ক্ষেত্রে অত্যন্ত সম্মানিত ব্যক্তির সঙ্গে দেখা করবেন। নির্দেশনা ও সাহচর্য পাবেন। যার কারণে মনোবল বাড়বে ও প্রভাব বাড়বে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা সুখবর পাবেন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। সপ্তাহের মাঝামাঝি ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। আপনি পরিবার ও বন্ধুদের সহায়তায় একটি নতুন ব্যবসা বা শিল্প শুরু করার পরিকল্পনায় সফল হবেন। অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার উৎসাহ বাড়বে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। যানবাহন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সপ্তাহের শেষে ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা লাভজনক হবে। দূর দেশের কোনও আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পাবেন। পারিবারিক দায়িত্ব পালন হবে। মায়ের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। জমি ক্রয় বা দালালি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। জুয়া, বাজি, লটারি ইত্যাদি এড়িয়ে চলুন অন্যথায় বিশাল আর্থিক ক্ষতি হতে পারে। কোনও সুখকর ঘটনা ঘটতে পারে।

মকর রাশি

সপ্তাহের শুরুতে আপনার কিছু উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আপনার পরিবারে কিছু আনন্দদায়ক ঘটনা ঘটতে পারে। যার ফলে আপনি পাবেন অপার সুখ। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা চাকর হওয়ার সুখ ভোগ করবে। শ্রমিক শ্রেণীকে চাকরির জন্য সংগ্রাম করতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি আদালতের ব্যাপারে বেশি দৌড়ঝাঁপ হবে। কারাগারে থাকা ব্যক্তিরা কারাগার থেকে মুক্তি পেতে পারেন। কৃষিকাজে নিয়োজিত ব্যক্তিরা পরিবারের সদস্যদের সহায়তা পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পেতে পারেন। আপনি অনুমানমূলক শাসনের সুবিধা পাবেন। সপ্তাহের শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বড় সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন চুক্তি ব্যবসায়িক পরিস্থিতিকে শক্তিশালী করবে। ভবন নির্মাণ, অটোমোবাইল শিল্প, ইলেকট্রনিক ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। আপনার কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। যা আপনাকে অনেক খুশি করবে। আজ আপনার পিতার কাছ থেকে আপনার প্রিয় উপহার বা জমি, দালান বা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি

সপ্তাহের শুরুতে এমন ঘটনা ঘটতে পারে যা সমাজে আপনার প্রভাব বাড়াবে। কর্মক্ষেত্রে বিশেষ মনোযোগ দিতে হবে। পূর্ণ নিষ্ঠার সঙ্গে আপনার কাজ করুন। আদালতের মামলায় বিশ্বস্ত ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ধীর গতিতে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে কাজ করুন। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্য পাবেন। সামাজিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। দূরের যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। অতিরিক্ত আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সংযম নিয়ে কাজ করুন। রাগ এড়িয়ে চলুন। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে একমত পোষণ করতে থাকেন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা থাকবে। রাজনীতিতে বিরোধী দল আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হবে। কাজকর্মে বাধা আসতে পারে। সামাজিক সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। ভেজাল বা এমন কোন অন্যায় কাজ করা থেকে বিরত থাকুন যা আপনাকে সমস্যায় পড়ার ঝুঁকিতে ফেলবে। যার কারণে আপনার সুনাম নষ্ট হতে পারে। শ্রমজীবী ​​মানুষ পরিশ্রম করে লাভবান হবেন। আপনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের তাদের ব্যবসায়িক নীতিতে ইতিবাচক পরিবর্তন করতে হবে।

মীন রাশি

সপ্তাহের শুরুতে রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। আপনার নেতৃত্বে একটি বিশেষ গুরুত্বপূর্ণ প্রচারাভিযান সফল হতে পারে। বিজ্ঞান, শিল্প, অভিনয় ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা জনসাধারণের অগাধ ভালোবাসা ও সমর্থন পাবেন। যা আপনার মনোবল বাড়াবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিকল্পিত কাজ থেকে মানুষ লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার কাজের স্টাইলকে সঠিক দিকনির্দেশনা দিন। সপ্তাহের মাঝামাঝি সময়ে কর্মক্ষেত্রে বিরোধীদের কাছ থেকে বিভিন্ন বাধা আসতে পারে। আপনি ধৈর্য ধরে কাজ করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের সময়ে সময়ে লাভের সম্ভাবনা থাকবে। মানুষের সঙ্গে আপনার ব্যবহার ভালো রাখুন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। গুরুত্বপূর্ণ কাজ সফল করতে সফল হবেন। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে বিদ্যমান বাধা দূর হবে। যার ফলে আপনার মানসিক অবস্থা মজবুত হবে। যারা নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তারা পরিবার ও বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। জমি ক্রয়-বিক্রয়, নির্মাণ সামগ্রী বিক্রি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে। পুরানো গাড়ি বিক্রি করে একটি নতুন গাড়ি কিনতে পারেন। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে। যার দায়িত্ব ভালোভাবে পালনে আপনি সফল হবেন।