Shani Gochar 2023: ৫ দিন পর কুম্ভ রাশি থেকে সরবে শনি! দুর্ভাগ্যের মেঘ সরে এবার ৪ রাশির পোয়াবারো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jan 25, 2023 | 1:48 PM

Shani Transit 2023:

Shani Gochar 2023: ৫ দিন পর কুম্ভ রাশি থেকে সরবে শনি! দুর্ভাগ্যের মেঘ সরে এবার ৪ রাশির পোয়াবারো
ছবিটি প্রতীকী

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, ৩১ জানুয়ারি কুম্ভ রাশিতে থেকে সরে যাচ্ছে শনিদেব (Lord Shani)। সম্প্রতি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনি গ্রহ। এই পরিস্থিতিতে, শনির প্রভাব খুব তীব্র হতে চলেছে। কারণ, আগামী ৫ মার্চ শনি কুম্ভ রাশিতে উঠবে। শনিকে সবসময়ই নিষ্ঠুর গ্রহ হিসেবে দেখা হয়, কিন্তু যে ব্যক্তি শনির আশীর্বাদ পান, শনি তার জীবন তৈরি করেন। এমন পরিস্থিতিতে, শনি অস্ত (Shani Ast) যাওয়ার ফলে কয়েকটি রাশির ভাগ্য হবে উজ্জ্বল। অর্থকষ্ট, অশান্তি, ঝামেলা থেকে মুক্তি পেয়ে ৪ রাশির পাবে পোয়াবারো সুবিধা।

মিথুন রাশি

এই রাশি থেকে শনি অষ্টম এবং নবম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে কুম্ভ রাশিতে শনি অস্ত যাওয়ার কারণে এই রাশির জাতক-জাতিকারা ধর্মীয় কাজে বেশি আগ্রহী হবেন। এই সময়ে যে কোনও তীর্থস্থান ভ্রমণের পরেও আসতে পারেন। এই সময়ে, আপনাকে কর্মজীবনের ক্ষেত্রে কিছুটা কঠোর পরিশ্রম করতে হতে পারে, তবে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব ষষ্ঠ ঘরে অবস্থান করছেন। শনি বা অন্য কোনও গ্রহ অস্তমিত হলেই দুর্বল হয়ে পড়ে। এমন পরিস্থিতিতে এই সময়ে এই রাশির উপর শনির বিরূপ প্রভাব কম পড়বে। এই সময়ে আপনি পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে রাশির শত্রুরাও দুর্বল থাকবে। রাশি পরিবর্তনের ফলে এই রাশির জাতকরা শত্রুদের উপর কর্তৃত্ব করতে যাচ্ছেন।

মকর রাশি

এই রাশি থেকে শনি দ্বিতীয় ঘরে অস্ত যাচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের উপর শনির বিরূপ প্রভাব দেখা যাবে না। শনি কুম্ভ রাশি থেকে সরে গিয়ে রাশি বদলের কারণে এই রাশির জাতকরা অনেক সুবিধা পেয়ে থাকবেন। যারা গুপ্ত বিজ্ঞান বা জ্যোতিষশাস্ত্রের মতো বিষয়গুলি নিয়ে পড়তে চান, তাদের জন্য দিনটি অধ্যয়নের জন্য দুর্দান্ত হতে চলেছে। এই সময়ে আপনার কথাবার্তার যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হতে চলেছে।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য শনি দ্বাদশ ঘরে অস্তমিত হতে চলেছে। এই সময়ে, এই রাশির জাতকরা দীর্ঘ সময়ের জন্য অমীমাংসিত আইনি কাজে ব্যস্ত হতে চলেছেন। এই সময়ে আপনি প্রচুর অর্থ সংগ্রহ করতে সক্ষম হবেন। এই রাশির বয়স্ক ব্যক্তিরা ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। এই সময়ে জীবনে ঘটতে থাকা বহু সমস্যাগুলি থেকে অনেকাংশে মুক্তি পাবেন।

এই খবরটিও পড়ুন

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla