Surya Gochar 2023: ফেব্রুয়ারি মধ্যভাগ থেকে দারুণ কাটবে এই ৩ রাশির! সূর্য গোচরে আয় বাড়বে চারগুণ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jan 24, 2023 | 7:12 PM

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র মতে, ১৪ জানুয়ারি, সূর্য দেবতা মকর রাশিতে প্রবেশ করেছেন। কিছু রাশির চিহ্ন এই রাশিতে ৩০ দিন অবস্থান করলে সূর্য দেবতার বিশেষ আশীর্বাদ পাবেন বলে মনে করা হয়।

Surya Gochar 2023: ফেব্রুয়ারি মধ্যভাগ থেকে দারুণ কাটবে এই ৩ রাশির! সূর্য গোচরে আয় বাড়বে চারগুণ
ছবিটি প্রতীকী

জ্যোতিশাস্ত্র অনুযায়ী, সূর্যকে গ্রহের রাজা বলা হয়। ধর্মীয় বিশ্বাসের ভিত্তিতে, প্রতিটি গ্রহকে ঈশ্বর হিসাবে দেখা হয় এবং এই কারণে, সূর্য গ্রহকে সূর্যদেব বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি রাশিচক্রের চিহ্নগুলিকে ব্যাপকভাবে প্রভাবিত করে। এরই ধারাবাহিকতায় ১৪ জানুয়ারির শেষ দিনে সূর্য দেবতা মকর রাশিতে পদার্পণ করেছিলেন। সূর্য দেবতার এই ট্রানজিট বিশেষ করে ৩ রাশিকে প্রভাবিত করেছে এবং বলা হচ্ছে যে আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে। জেনে নিন কোন কোন রাশিগুলির ভাগ্যে ফিরে যাবে, দেখে নিন…

মীন রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য আগামী কয়েকটা দিন খুব শুভ হবে বলে জানা গিয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মীন রাশির জাতকরা সূর্যের সান্নিধ্যের পূর্ণ সুবিধা পাবেন। এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। তারা বিনিয়োগে সুবিধা পেতে পারে এবং অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। এ ছাড়া আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি

সূর্য রাশির পরিবর্তন শনিদেবের রাশি মেষ রাশিতেও প্রভাব ফেলবে। এই রাশির মানুষ যাদের নিজস্ব ব্যবসা আছে তাদের সুবিধা পাবেন। এ ছাড়া কর্মক্ষেত্রে বা অফিসে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো খবর পেতে পারেন। এই কারণে সূর্যের পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য উপকারী হবে।

সিংহ রাশি

তৃতীয় রাশি যেটি সূর্য রাশির পরিবর্তনের সুবিধা পাবে তা হল সিংহ রাশি। সিংহ রাশির অধিপতি হলেন স্বয়ং সূর্য ঈশ্বর। সূর্য এই রাশির পঞ্চম ঘরে গমন করেছেন। কর্মক্ষেত্রে এই রাশির জাতকরা কাজের ক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। এই ব্যক্তিরা সাফল্য পেতে পারেন, চাকরিতে প্রসারিত হওয়ার লক্ষণ রয়েছে। এই মানুষগুলো পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবে।

এই খবরটিও পড়ুন

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla