Congress Party Office Attacked: আমেঠীতে কংগ্রেস পার্টি অফিসে হামলা, ভাঙচুর একাধিক গাড়ি, বিজেপির দিকেই আঙুল তুলল কংগ্রেস

Lok Sabha Election 2024: আমেঠীতে কংগ্রেসের পার্টি অফিসের বাইরে একাধিক গাড়ি পার্ক করা ছিল। মধ্য রাতে একদল দুষ্কৃতী এসে সেই গাড়ি ভাঙচুর করে। অফিসের ভিতরে তখন উপস্থিত ছিলেন কয়েকজন কংগ্রেস কর্মী। তারাও ভাঙচুরের শব্দ শুনে বাইরে ছুটে আসেন।

Congress Party Office Attacked: আমেঠীতে কংগ্রেস পার্টি অফিসে হামলা, ভাঙচুর একাধিক গাড়ি, বিজেপির দিকেই আঙুল তুলল কংগ্রেস
আমেঠীতে কংগ্রেসের পার্টি অফিসের বাইরে ভাঙচুর।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: May 06, 2024 | 9:56 AM

আমেঠী: ভোটের আগেই উত্তেজনা আমেঠীতে। ভাঙচুর করা হল কংগ্রেসের পার্টি অফিস। একাধিক গাড়িও ভাঙচুর করা হয়েছে। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছে কংগ্রেস। পুলিশ তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, উত্তর প্রদেশের আমেঠীতে কংগ্রেসের পার্টি অফিসের বাইরে একাধিক গাড়ি পার্ক করা ছিল। মধ্য রাতে একদল দুষ্কৃতী এসে সেই গাড়ি ভাঙচুর করে। অফিসের ভিতরে তখন উপস্থিত ছিলেন কয়েকজন কংগ্রেস কর্মী। তারাও ভাঙচুরের শব্দ শুনে বাইরে ছুটে আসেন। কংগ্রেস কর্মীদের দেখেই পালিয়ে যায় দুষ্কৃতীরা।

এই হামলার পরই বিক্ষোভ দেখাতে শুরু করে কংগ্রেস। রাস্তা আটকে বিক্ষোভ দেখানো হয়। হামলার খবর পেয়ে ছুটে আসেন কংগ্রেসের জেলা সভাপতি প্রদীপ সিংঘলও।

এদিকে, হামলার পরই বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয় পুলিশ। এরপর বিক্ষোভ তুলে নেয় কংগ্রেস কর্মীরা।

পার্টি অফিসে এই হামলায় কংগ্রেস অভিযোগের আঙুল তুলেছে বিজেপির দিকেই। এক্স হ্যান্ডেলে পোস্ট করে কংগ্রেস লিখেছে, “হারের এতটাই ভয় স্মৃতি ইরানি ও বিজেপির যে এই হামলা করেছে। বিজেপির দুষ্কৃতীরা লাঠি-রড নিয়ে আমেঠীতে কংগ্রেস অফিসে হামলা করেছে। পার্টি অফিসের বাইরে দাঁড়িয়ে থাকা গাড়িতে ভাঙচুর করেছে। কংগ্রেস কর্মী ও একাধিক মানুষ আহত হয়েছেন। গোটা ঘটনায় নীরব দর্শকের মতো দাঁড়িয়ে ছিল পুলিশ।”

গৌরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিবকান্ত তিওয়ারি জানান, গতকাল রাতে কংগ্রেস অফিসের বাইরে ভাঙচুর চালানো হয়। অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয়দের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্তের পাশাপাশি প্রমাণ সংগ্রহের চেষ্টা করছে। দুষ্কৃতীদের চিহ্নিত করে, তাদের বিরুদ্ধে যথাযথ কঠোর ব্যবস্থা নেওয়া হবে।