Lalu Prasad Yadav: কেমন আছেন লালুপ্রসাদ? কিডনি ট্রান্সপ্ল্যান্টের পর ভিডিয়োবার্তা আরজেডি সুপ্রিমোর

সিঙ্গাপুরের এক হাসপাতালে লালু প্রসাদ যাদবের কিডনি ট্রান্সপ্ল্যান্ট হয়। তাঁর মেয়ে, ৪০ বছর বয়সি রোহিনী আচার্য নিজের একটি কিডনি দান করেছেন বাবাকে।

Lalu Prasad Yadav: কেমন আছেন লালুপ্রসাদ? কিডনি ট্রান্সপ্ল্যান্টের পর ভিডিয়োবার্তা আরজেডি সুপ্রিমোর
হাসপাতাল থেকে ভিডিয়োবার্তা লালুপ্রসাদ যাদবের। ছবি সৌজন্য: টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 7:23 PM

সিঙ্গাপুর: বর্তমানে রাজনীতি থেকে অনেকটাই দূরে রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) সুপ্রিমো তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব (Lalu Prasad Yadav)। কিন্তু, আজও তাঁর অসংখ্য অনুরাগী। তাঁকে নিয়ে আজও সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। কিডনি ট্রান্সপ্ল্যান্টের পর কেমন আছেন বর্ষীয়ান রাজনীতিক?- সকলের মনেই ঘুরে বেড়াচ্ছে এই প্রশ্ন। এবার এই প্রশ্নের জবাব দিলেন খোদ লালু। সিঙ্গাপুরে হাসপাতালের বিছানায় শুয়েই অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন তিনি। তাঁর সেই বার্তা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিয়োবার্তায় কী বলেছেন লালুপ্রসাদ যাদব? মঙ্গলবার, কিডনি ট্রান্সপ্ল্যান্টের পরদিন হাসপাতালের বিছানায় শুয়েই ভিডিয়োবার্তা দিয়েছেন লালু প্রসাদ যাদব। ভিডিয়োবার্তায় সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “আপনারা সকলে আমার জন্য প্রার্থনা করেছেন। আপনাদের সকলকে ধন্যবাদ। আমি এখন ভাল অনুভব করছি।”

লালু প্রসাদ যাদবের ভিডিয়োবার্তা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন তাঁর বড় মেয়ে মিসা ভারতী। ভিডিয়োবার্তার ক্যাপশনে তিনি হিন্দিতে লিখেছেন, “আপনাদের সকলের প্রার্থনা পাপা-র মনোবল বাড়িয়েছে। উনি আগের তুলনায় ভাল অনুভব করছেন। আজ পাপা আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ জানিয়েছেন।”

৭৪ বছর বয়সি বর্ষীয়ান রাজনীতিক লালু প্রসাদ যাদব দীর্ঘদিন ধরেই নানান শারীরিক সমস্য়ায় ভুগছেন। সম্প্রতি তাঁর কিডনির সমস্যা দেখা দেয়। চিকিৎসক তাঁকে কিডনি ট্রান্সপ্ল্যান্টের পরামর্শ দেন। সেই পরামর্শ মোতাবেক সোমবার সিঙ্গাপুরের এক হাসপাতালে তাঁর কিডনি ট্রান্সপ্ল্যান্ট হয়। তাঁর মেয়ে, ৪০ বছর বয়সি রোহিনী আচার্য নিজের একটি কিডনি দান করেছেন বাবাকে। কিডনি ট্রান্সপ্ল্যান্টের আগে মিসা বাবার সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং সকলের কাছে শুভকামনা প্রার্থনা করেন। তারপর কিডনি ট্রান্সপ্ল্যান্টের পরই ‘অস্ত্রোপচার সফল হয়েছে’ জানিয়ে টুইট করেন বিহারের উপ-মুখ্যমন্ত্রী তথা লালু-পুত্র তেজস্বী যাদব। বর্তমানে লালুপ্রসাদ যাদবের সঙ্গে সিঙ্গাপুরে মিসা এবং তেজস্বী যাদবই রয়েছেন।