Crime News: বন্ধুকে খুন করে মৃতদেহ পাহাড় থেকে ফেলতে গিয়ে মৃত্যু যুবকের

Crime News: বন্ধুকে খুন করে মৃতদেহ ফেলতে গিয়েছিলেন যুবক। সেখানে পা পিছলে পড়ে গিয়ে মৃত্যু।

Crime News: বন্ধুকে খুন করে মৃতদেহ পাহাড় থেকে ফেলতে গিয়ে মৃত্যু যুবকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 5:35 PM

মুম্বই: ভাগ্যের কী পরিহাস! বন্ধুকে খুন করে দেহ ফেলতে গিয়েছিলেন। তবে পা পিছলে নিজেই পড়ে গেলেন পাহাড় থেকে। তারপর মর্মান্তিক পরিণতি। বন্ধুকে খুন করার পর প্রাণ গেল নিজেরও। মহারাষ্ট্রের (Maharashtra) সওয়ান্তবাড়ি (Sawantwadi) এলাকার ঘটনা। জানা গিয়েছে, টাকা নিয়ে বচসা থেকেই বন্ধু ৩০ বছরের সুশান্ত খাইলারেকে খুন করেন ৩০ বছর বয়সী ভাউসো মানে। মানেকে এই কাজে সহায়তা করেছেন তুষার পাওয়ার নামে এক যুবক।

তিনজনেই সাতারার কারাড এলাকার ঘটনা বলে জানা গিয়েছে। গত রবিবার সুশান্ত ও মানের মধ্যে টাকার লেনদেন সংক্রান্ত কোনও ঝামেলা হয়েছিল। তারপরই মানে সুশান্তকে খুন করেন বলে জানা গিয়েছে। তারপর সহযোগীর সঙ্গে মিলে আম্বোলি ঘাটে গিয়ে সেই বন্ধুর মৃতদেহে সদগতি করতে যান। পাহাড় থেকে খাদের দিকে মৃতদেহ ছুঁড়ে ফেলতে গিয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন মানে। আর পা ফসকে পড়ে যান। ঘটনাস্থলেই মারা যান তিনি। পাওয়ার প্রাণে বেঁচে যান। তিনি কাছাকাছি একটি মন্দিরে গিয়ে মানের পরিবারকে খবর দেন।

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, জানা গিয়েছে মানে ও পাওয়ার খিল্লারের দেহ নিয়ে একটি গাড়িতে নিয়ে ৪০০ কিলোমিটার দূরে আম্বোলি ঘাটে গিয়েছিল। মঙ্গলবার এক স্থানীয় বাসিন্দা একটি দেহ দেখতে পান এবং পুলিশকে জানান। তারপর সাব-ইনস্পেক্টর অমিত গোটের নেতৃত্ব উদ্ধারকারীরা ১৫০ ফুট গভীরে দু’জনের দেহ মেলে। দুটি দেহের মধ্যে অন্ততপক্ষে ১০ ফুটের ব্যবধানও ছিল।