Physical Assault : প্রলোভন দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, পুলিশের জালে নির্যাতিতার মা ও তান্ত্রিক

Physical Assault : বলেছিল, সব ইচ্ছে পূরণ হবে। এই প্রলোভন দেখিয়ে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তান্ত্রিকের বিরুদ্ধে। বুধবার তাকে ও নির্যাতিতার মাকে গ্রেফতার করেছে পুলিশ।

Physical Assault : প্রলোভন দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, পুলিশের জালে নির্যাতিতার মা ও তান্ত্রিক
(প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 9:19 PM

পানাজি : ইদানিং বিভিন্ন উপায়ে মানুষ ঠকানোর কৌশল নজরে আসে। এইসব ফাঁদে বিশেষ করে ক্ষতিগ্রস্ত হয় শিশু ও কিশোর-কিশোরীরা। এরকমই এক ঘটনার নজির দেখা গেল সৈকত রাজ্য গোয়াতে। এক নাবালিকাকে ইচ্ছেপূরণের প্রলোভন দেখিয়েছে এক ভণ্ড তান্ত্রিক। এই সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করেছে বলেও অভিযোগ উঠেছে। উত্তর গোয়ার ঘটনা। বুধবার এই ঘটনায় তান্ত্রিককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের সঙ্গে যোগসাজশের অভিযোগ উঠেছে নির্যাতিতার মায়ের বিরুদ্ধে। সেই অভিযোগে তাকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ আধিকারিক সূত্রে জানা গিয়েছে, সোমবার নাবালিকাকে নিজের বাড়িতে ডেকে পাঠান অভিযুক্ত তান্ত্রিক। তাকে প্রলোভন দেখানো হয় যে, তার কথামতো চললে সেই নাবালিকার সব ইচ্ছে পূরণ হবে। তারপর সেই নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ তান্ত্রিকের বিরুদ্ধে। এই ঘটনায় নির্যাতিতার বাবা তান্ত্রিকের বিরুদ্ধে প্রথমে একটি অভিযোগ দায়ের করেন। মাপুসা থানার পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট জিভা ডালভি জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে সংযোগ ছিল ৪৩ বছর বয়সী নির্যাতিতার মা-র। সেই অভিযোগে তাকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ধারা, পকসো আইন (Protection of Children from Sexual Offences Act) ও গোয়ার শিশুদের আইন, ২০০৩ এর অধীনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।