হাসপাতাল যাওয়ার পথে অ্যাম্বুলেন্সেই যৌন হেনস্থার শিকার কোভিড আক্রান্ত মহিলা

মহিলার (Woman) যৌন হয়রানির (sexually harasses) ঘটনা সারা দেশে সমালোচিত হয়েছে

হাসপাতাল যাওয়ার পথে অ্যাম্বুলেন্সেই যৌন হেনস্থার শিকার কোভিড আক্রান্ত মহিলা
ফাইল ছবি
Follow Us:
| Updated on: May 16, 2021 | 7:17 PM

কোচি: মর্মান্তিক ঘটনায় সাক্ষী থাকল কেরলের (Kerala) মালাপুপুর জেলা। অ্যাম্বুলেন্সের (Ambulance) চালকের কাছে যৌন হয়রানির শিকার হলেন এক কোভিড আক্রান্ত মহিলা। রোগীর অবস্থা আগে থেকেই গুরুতর ছিল। ঘটনাটি ঘটে গত ২৭ এপ্রিল। বৃহস্পতিবার ১৩ মে ভয়াবহ ঘটনার কথা চিকিৎসককে জানিয়েছেন ওই মহিলা। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ৩৩ বছর বয়সী অভিযুক্ত প্রশান্তকে গ্রেফতার করেছে।

কোভিডে আক্রান্ত ওই মহিলা পেরিন্থালমান্না শহরের বেসরকারি হাসপাতালে যাচ্ছিলেন। সেই সময় তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানা যায়। তিনি অ্যাম্বুলেন্স করে স্ক্যানিং সেন্টারে যাচ্ছিলেন। সেই সময় অ্যাম্বুলেন্সের চালকের কাছে যৌন হয়রানি হতে হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, ওই মহিলার বয়স ৩৮। করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ বেসামাল। প্রতিদিন মৃত্যু লাফিয়ে বাড়ছে। কোভিড আক্রান্তের সংখ্যাও প্রচুর। অনেকে চিকিৎসার অভাবে মারা যাচ্ছে। হাসপাতালে বেড নেই। দেশে অক্সিজেনের অভাব। এই পরিস্থিতিতে স্বাস্থ্য ব্যবস্থার সঙ্গে যুক্তদের কাছে সাধারণ মানুষ ভরসা পেতে চাইছেন। কিন্তু রক্ষকই যেখানে ভক্ষক! কেরলে অ্যাম্বুলেন্স চালকের কাছে কোভিডে আক্রান্ত মহিলার যৌন হয়রানির ঘটনা সারা দেশে সমালোচিত হয়েছে।