Video: আহমেদাবাদের রাস্তায় আচমকা থামালেন গাড়ি, ফের দেখা গেল মানবিক মোদীকে

PM Modi Ahmedabad roadshow: বৃহস্পতিবার (১ ডিসেম্বর), গুজরাট নির্বাচনের দ্বিতীয় দফার প্রচারে, আহমেদাবাদে এক বিরাট রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রোডশো চলাকালীন একবার তাঁকে থামাতে হল তাঁর গাড়ি বহর।

Video: আহমেদাবাদের রাস্তায় আচমকা থামালেন গাড়ি, ফের দেখা গেল মানবিক মোদীকে
আহমেদাবাদে প্রধানমন্ত্রী মোদীর রোডশো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 8:29 PM

আহমেদাবাদ: বৃহস্পতিবার (১ ডিসেম্বর), গুজরাট নির্বাচনের দ্বিতীয় দফার প্রচারে, আহমেদাবাদে এক বিরাট রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রোডশো চলাকালীন একবার তাঁকে থামাতে হল তাঁর গাড়ি বহর। একটি অ্যাম্বুল্যান্সকে যাওয়ার জন্য জায়গা করে দিতেই রোডশো থামালেন তিনি। গত ২০ নভেম্বর, সোমনাথ মন্দিরে পুজো দিয়ে গুজরাট নির্বাচনের প্রচার শুরু করেছিলেন প্রধানমন্ত্রী। তারপর থেকে বারবার গুজরাটে ফিরে এসেছে তিনি। রাজ্যের বিভিন্ন জায়গায় জনসভা করেছেন। গুজরাটে ভোট ঘোষণার আগেও, রাজ্যে একাধিক সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। একের পর এক সরকারি প্রকল্পের ঘোষণা করেছেন।

এদিন বিকেলে, আহমেদাবাদের দূরদর্শন কেন্দ্রের কাছে তাঁর জনসভা শেষ করে গান্ধীনগরের রাজভবনের দিকে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী মোদী। তাঁর রোড শো ঘিরে প্রচুর মানুষের সমাগম হয়েছিল। রাস্তার দুই ধারে গেরুয়া পতাকা হাতে জড়ো হয়েছিলেন রাজ্যের বিজেপি কর্মী-সমর্থকরা। ভিড়ের কারণে আটকে গিয়েছিল অ্যাম্বুল্যান্সটি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী একটি এসইউভি গাড়িতে দাঁড়িয়ে তাঁর জন্য অপেক্ষারত জনতার দিকে হাত নাড়ছেন। অ্যাম্বুল্যান্স গাড়িটি তাঁর গাড়ি বহরের পিছনেই ছিল। অ্যাম্বুল্যান্সটিকে যাওয়ার জায়গা দিতে, প্রধানমন্ত্রী মোদীর গাড়িটি ডানদিকে চেপে দাঁড় করিয়ে দেওয়া হয়। প্রধানমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা ভিড় নিয়ন্ত্রণ করে অ্যাম্বুল্যান্সটিকে ভিড়ের মধ্য দিয়ে যাওয়ার জায়গা করে দেয়।

তবে, এই প্রথম অ্যাম্বুল্যান্স যাওয়ার জায়গা দিতে তিনি রোড শো থামালেন, তা নয়। অতীতে বারবারই প্রধানমন্ত্রীর এই মানবিক দিকের পরিচয় পাওয়া গিয়েছে। চলতি মাসের শুরুতেই হিমাচল প্রদেশে নির্বাচনের প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। কাংরা জেলায় তিনি এক রোডশো করেছিলেন। সেই সময়ও একটি অ্যাম্বুল্যান্স যাওয়ার জন্য, তিনি রোডশো থামিয়ে দিয়েছিলেন। বিজেপির পক্ষ থেকে টুইট করে বলা হয়েছিল, “এমনি এমনি তাঁকে প্রধান সেবক বলা হয় না। হিমাচলে একটি অ্যাম্বুল্যান্সকে যাওয়ার জন্য তাঁর গাড়ি বহর থামিয়ে দিয়েছেন। মূল্যবান প্রাণরক্ষার জন্য তিনি সবসময়ই অ্যাম্বুল্যান্স যাওয়ার জায়গা করে দেন।” তার আগে গত ৩০ সেপ্টেম্বর আহমেদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার পথেও একটি অ্য়াম্বুল্যান্সকে জায়গা দিতে কিছুক্ষণের জন্য তাঁর গাড়ি বহর থামিয়েছিলেন।