Accident in Kolkata: ফের দুর্ঘটনা শহরে, ভোররাতে পার্ক সার্কাসে উল্টে গেল গাড়ি

Accident in Kolkata: গাড়িতে থাকা তিনজনই মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা।

Accident in Kolkata: ফের দুর্ঘটনা শহরে, ভোররাতে পার্ক সার্কাসে উল্টে গেল গাড়ি
পার্ক সার্কাসে দুর্ঘটনা (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 6:41 AM

কলকাতা : ফের দুর্ঘটনা (Accident) শহরে। চিংড়িহাটার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার পার্ক সার্কাসে (Park Circus) উল্টে গেল গাড়ি। শনিবার ভোর রাতে পার্ক সার্কাস ৭ পয়েন্টের দিকে যাওয়ার সময় উল্টে যায় গাড়িটি। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, গাড়ির মধ্যে তিনজন ছিলেন। তবে কারও কোনও গুরুতর আঘাত লাগেনি বলেই দাবি প্রত্যক্ষদর্শীদের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়িটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে।

শীতের ভোরে রাস্তায় তেমন কেউ ছিলেন না সেই সময়। আচমকা একটি বিকট আওয়াজ হয়, যা শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা। তাঁদের দাবি, ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় একটি প্রাইভেট গাড়ি। কিছুক্ষণ পর চালকসহ তিন জনকে গাড়ি থেকে বেরোতেও দেখেন স্থানীয়রা। তারপর গাড়িটি রেখে পালিয়ে যান তাঁরা। গাড়িতে থাকা তিনজনই মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। ব্যস্ত সময়ে ঘটলে আরও বড় বিপদ হতে পারত বলে মনে করছেন অনেকেই।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়িটি পেলেও যাত্রীদের কারও দেখা পাওয়া যায়নি। কারা ওই গাড়িতে ছিলেন? গাড়িটি আসলে কার? তা জানার চেষ্টা করছে পুলিশ।

গত বৃহস্পতিবারই চিংড়িহাটায় ভয়াবহ দুুর্ঘটনায় আহত হন পরপর ৮ জন। হাসপাতালে ভর্তি থাকাকালীন তাঁদের মধ্যে এক মহিলার মৃত্যু হয়। জানা গিয়েছে, সে দিন একটি গাড়ি নিকোপার্কের দিক থেকে চিংড়িহাটার দিকে যাচ্ছিল। চালক সিগন্যাল মানেননি বলেই অভিযোগ ওঠে। একজন সিভিক ভলেন্টিয়ার হাত দেখিয়ে গাড়ি থামানোর চেষ্টা করলেও কার্যত তাঁকেই ধাক্কা মেরে দ্রুতগতিতে এগিয়ে যায় গাড়িটি। এরপর চালক বাঁচতে আরও গতি বাড়িয়ে দেন। এরপর একটি টাটা সুমোকে ধাক্কা মারে, যেটি উল্টে যায়। একজন পথচারীও আহত হন, উল্টে যায় একটি সাইকেলও। এই ঘটনার পর গতি নিয়ন্ত্রণ নিয়ে তৎপর হয়েছে কলকাতা পুলিশ। কিন্তু এরই মধ্যে ফের দুর্ঘটনা ঘটল পার্ক সার্কাসে। উল্লেখ্য, শুক্রবার বেপরোয়া গতির বাস ধাক্কা মারে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের গাড়িতে।