আর দু’দফার পরেই সব ঘরে ঢুকে যাবে: আত্মপ্রত্যয়ী দিলীপ

 যদিও দিলীপের এই মন্তব্যে বিন্দুমাত্র চিন্তিত নয় শাসক শিবির। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি দিবাস্বপ্ন দেখছে। বাংলার মাটিতে জিতবে তৃণমূলই।

আর দু’দফার পরেই সব ঘরে ঢুকে যাবে: আত্মপ্রত্যয়ী দিলীপ
মমতাকে নিশানা দিলীপের, ফাইল ছবি
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 1:29 PM

কলকাতা: রোজকার মতো ছুটির রবিবারে প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের একবার শাসক শিবিরকে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip ghosh)। এ দিনও শাসক শিবিরকে কটাক্ষ করতে কোনও খামতি রাখেননি দিলীপ। বিজেপি সাংসদ বলেন, ‘চতুর্দিকে সন্ত্রাসের রাজনীতি। আমাদের কর্মীদের মারধর করা হচ্ছে। তারপরেও ৮০ শতাংশ ভোট পড়েছে। কেন্দ্রীয় জওয়ানদের উপস্থিতির জন্য মানুষ ভয় কাটিয়ে বেশি সংখ্যায় ভোট দিতে আসছেন। বাংলায় যে বিজেপি (BJP) আসছে তা আর বলে দিতে হবে না।’

গত শনিবার, অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) জনসভা থেকে বলেন, ‘দুই দফার ভোটের পর বিজেপির হাত-পা ভেঙে গিয়েছে।’ রবিবার, এই মন্তব্যের পাল্টা দিলীপ কটাক্ষ করে বলেন, ‘যাদের নিজেদের হাত-পা ভেঙে গিয়েছে তারা আবার অন্যের কী হাত-পা ভাঙবে!’ কার্যত, এই শ্লেষোক্তি যে মুখ্যমন্ত্রী র ভাঙা-পায়ের ঘটনাকে কেন্দ্র করেই করেছেন বিজেপির রাজ্য সভাপতি তা চোখ এড়ায়নি রাজনৈতিক বিশ্লেষকদের।

দিলীপ আরও বলেন, ‘দুই দফা ভোট হয়ে গিয়েছে। আর দুই দফা হলেই সব ঘরে ঢুকে যাবে। খেলা শুরু নয়, শেষ হয়ে গিয়েছে। নির্বাচনী প্রচার আর করতে হবে না। তৃণমূল এ বার বিদায় নেবে।’ প্রসঙ্গত, কিছুদিন আগেই বয়লায় মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) বুথবন্দির ঘটনাকে কেন্দ্র করে বিজেপি নেতা বলেছিলেন, ‘মমতা ট্রাম্পের মতোই স্বৈরাচারী।’ যদিও দিলীপের এই মন্তব্যে বিন্দুমাত্র চিন্তিত নয় শাসক শিবির। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি দিবাস্বপ্ন দেখছে। বাংলার মাটিতে জিতবে তৃণমূলই।

আরও পড়ুন: শেষ হতে চলেছে ‘রক্ষাকবচের’ মেয়াদ, কয়লাকাণ্ডে ফের তলব লালাকে