Victoria Memorial: ভিক্টোরিয়ার পাশে গাছ থেকে ঝুলছে দেহ, কখন হল, টেরই পেল না কেউ!

Deadbody Recover: ওই মৃত যুবকের নাম-পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, যুবকের বয়স বছর ত্রিশের আশপাশে হবে। এদিকে কীভাবে ওই যুবকের মৃত্যু হল, কখন ঘটল এই ঘটনা, সেই সব প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা চালাচ্ছে হেস্টিংস থানার পুলিশ। থানার তরফে স্বতঃপ্রণোদিতভাবে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Victoria Memorial: ভিক্টোরিয়ার পাশে গাছ থেকে ঝুলছে দেহ, কখন হল, টেরই পেল না কেউ!
ভিক্টোরিয়া মেমোরিয়ালImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 4:14 PM

কলকাতা: দোলে রঙের উৎসবে মাতোয়ারা শহর কলকাতা। আর ঠিক সেই সময়েই ভিক্টোরিয়া মেমোরিয়ালের পাশে উদ্ধার এক যুবকের দেহ। ভিক্টোরিয়ার পাশে একটি গাছের সঙ্গে ঝুলছিল দেহটি। ভিক্টোরিয়ার পাশের রাস্তার ফুটপাথ দিয়ে যাওয়ার সময় এক পথচারীর নজরেই প্রথমে বিষয়টি আসে। দেখেন, গাছ থেকে ঝুলছে এক যুবকের দেহ। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন হেস্টিংস থানায়। থানায় খবর যাওয়ার পর ঘটনাস্থলেও দ্রুত চলে আসেন পুলিশকর্মীরা। ভিক্টোরিয়ার পাশের গাছ থেকে উদ্ধার করা হয় ওই যুবকের দেহ এবং এসএসকেএম হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। এসএসকেএম-এর কর্তব্যরত চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

তবে ওই মৃত যুবকের নাম-পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, যুবকের বয়স বছর ত্রিশের আশপাশে হবে। এদিকে কীভাবে ওই যুবকের মৃত্যু হল, কখন ঘটল এই ঘটনা, সেই সব প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা চালাচ্ছে হেস্টিংস থানার পুলিশ। থানার তরফে স্বতঃপ্রণোদিতভাবে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ভিক্টোরিয়া মেমোরিয়াল সংলগ্ন এলাকায় যেসব সিসিটিভি ক্যামেরা রয়েছে, সেগুলির ফুটেজ খতিয়ে দেখার প্রক্রিয়া শুরু করেছেন হেস্টিংস থানার পুলিশকর্মীরা। মৃত যুবকের নাম-পরিচয় জানারও চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, যে কোনও উৎসবের সময়েই কলকাতা পুলিশের তরফে শহরজুড়ে বাড়তি নজরদারির ব্যবস্থা রাখা হয়। কোথাও যাতে কোনও অনভিপ্রেত ঘটনা না ঘটে যায়, তার দিকে সজাগ দৃষ্টি রাখে পুলিশ। এবার দোলযাত্রা ও হোলি উপলক্ষেও শহরজুড়ে বাড়তি ব্যবস্থাপনা রেখেছে পুলিশ। দোল ও হোলির জন্য প্রায় তিন হাজার পুলিশকর্মী শহরে মোতায়েন রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জায়গায় জায়গায় পুলিশ পিকেটের ব্যবস্থা, পিসিআর ভ্যান, মোটর সাইকেল পেট্রোলিং টিম-সহ পর্যাপ্ত সাহা পোষাকের পুলিশ মোতায়েন রাখা হয়েছে। কিন্তু এসবের পরও ভিক্টোরিয়ার পাশে গাছ থেকে উদ্ধার হল এক অজ্ঞাত পরিচয় যুবকের ঝুলন্ত দেহ।