Governor on Saddam Sardar: সাদ্দামের বাড়ির সুড়ঙ্গ নিয়ে বোস চাইলেন রাজ্যের কাছে রিপোর্ট

Governor on Saddam Sardar: পুলিশ সূত্রের খবর, গ্রেফতার হওয়ার পর কুলতলির সাদ্দাম দাবি করেছেন, ওই সুড়ঙ্গে তিনি মাগুর মাছ চাষ করতে চেয়েছিলেন। লাভজনক ব্যবসা মাগুর মাছ চাষ বলেই এই ভাবনা ছিল। যদিও পরে সেই পরিকল্পনা বদলে লোহার গেট বসিয়ে দেন। কিন্তু কারও বাড়ির খাটের নিচে যদি সুড়ঙ্গ থাকে এবং তা খালের মধ্যে দিয়ে নদীতে গিয়ে মেশে তা হলে তা নিয়ে বহু প্রশ্নই উঠবে, তেমনটাই স্বাভাবিক।

Governor on Saddam Sardar: সাদ্দামের বাড়ির সুড়ঙ্গ নিয়ে বোস চাইলেন রাজ্যের কাছে রিপোর্ট
রিপোর্ট চাইলেন রাজ্যপাল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2024 | 12:11 AM

কলকাতা: কুলতলির সাদ্দাম সর্দারের নামে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। এরইমধ্যে এবার সাদ্দাম ও তাঁর বাড়ির সুড়ঙ্গ নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এই ঘটনায় স্বরাষ্ট্রদফতরের কাছ থেকে একাধিক বিষয় নিয়ে জানতে চেয়ে রিপোর্ট তলব করল রাজভবন। সাদ্দাম সর্দারের বিরুদ্ধে নকল সোনা বিক্রি থেকে একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে। কয়েকদিন তল্লাশির পর কুলতলিতে একটি আলাঘর থেকে গ্রেফতার করা হয় সাদ্দামকে।

সেখানে বলা হয়েছে, গত ১৫ জুলাই কুলতলিতে নকল সোনাকাণ্ডে ঘরের ভিতর যেভাবে সুড়ঙ্গের হদিশ পাওয়া গিয়েছে তা উদ্বেগের। একইসঙ্গে তদন্তকারীদের উপর আক্রমণের ঘটনা নিয়েও উদ্বেগ প্রকাশ করা হয়েছে ওই পোস্টে। কুলতলির সঙ্গে এক পংক্তিতে বসানো হয়েছে সন্দেশখালি, ভূপতিনগর, বনগাঁকে।

একইসঙ্গে রাজভবন উদ্বেগ প্রকাশ করে বলেছে, পরিকল্পনামাফিক যে সুড়ঙ্গ, তা একটি খালের মধ্যে দিয়ে সুন্দরবনের মাতলা নদীতে মিশেছে। ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী তা। নিঃসন্দেহে এই ঘটনায় জাতীয় নিরাপত্তা প্রশ্নের মুখে পড়তে পারে।

পুলিশ সূত্রের খবর, গ্রেফতার হওয়ার পর কুলতলির সাদ্দাম দাবি করেছেন, ওই সুড়ঙ্গে তিনি মাগুর মাছ চাষ করতে চেয়েছিলেন। লাভজনক ব্যবসা মাগুর মাছ চাষ বলেই এই ভাবনা ছিল। যদিও পরে সেই পরিকল্পনা বদলে লোহার গেট বসিয়ে দেন। কিন্তু কারও বাড়ির খাটের নিচে যদি সুড়ঙ্গ থাকে এবং তা খালের মধ্যে দিয়ে নদীতে গিয়ে মেশে তা হলে তা নিয়ে বহু প্রশ্নই উঠবে, তেমনটাই স্বাভাবিক।