Kalyan Chaubey on Kunal Ghosh: কুণাল ‘ইট’ ছুড়েছিলেন, ভোটের দিন ‘পাটকেল’ ছুড়লেন কল্যাণ, ফাঁস করলেন আরও বড় তথ্য

Kalyan Chaubey on Kunal Ghosh: গতকালই কল্যাণ চৌবে অভিযোগ করে বলেছিলেন কুণাল ঘোষ নাকি বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন। এর জন্য একাধিকবার তাঁর বাড়িও গিয়েছেন তিনি। বিজেপি প্রার্থী বলেন, "উনি আমার বাড়িতে একটা মেরুন স্যান্ট্রো করে অংখ্যবার গিয়েছেন।

Kalyan Chaubey on Kunal Ghosh: কুণাল 'ইট' ছুড়েছিলেন, ভোটের দিন 'পাটকেল' ছুড়লেন কল্যাণ, ফাঁস করলেন আরও বড় তথ্য
কল্যাণ চৌবের বিরুদ্ধে সরব কুণাল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 1:43 PM

কলকাতা: একদিকে যখন মানিকতলায় উপভোট চলছে। সেই সময় তৃণমূল নেতা কুণাল ঘোষ ও বিজেপি প্রার্থীর মধ্যে দ্বৈরথ অব্যাহত। নির্বাচনের দিনই সাংবাদিক বৈঠক করে ফের একের পর এক তথ্য ‘ফাঁস’ করলেন কল্যাণ। বেনজির আক্রমণ শানালেন কুণাল ঘোষের উদ্দেশ্যে। পরিষ্কার বলেই দিলেন, “এই মানুষটা কয়েকদিন আগে তাপস রায়কে জেতানোর জন্য নিজের দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। আমার কাছে হোয়াটস অ্যাপ চ্যাটের স্ক্রিনশট রয়েছে ২৮ নম্বর ওয়ার্ডের সব লোকেরা তাপস রায়ের হয়ে কাজ করছে। বিজেপির হয়ে কাজ করছে।”

গতকালই কল্যাণ চৌবে অভিযোগ করে বলেছিলেন কুণাল ঘোষ নাকি বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন। এর জন্য একাধিকবার তাঁর বাড়িও গিয়েছেন তিনি। বিজেপি প্রার্থী বলেন, “উনি আমার বাড়িতে একটা মেরুন স্যান্ট্রো করে অংখ্যবার গিয়েছেন। আমায় বলেছিলেন বিজেপিতে যোগ দেবেন।” যদিও, এ নিয়ে কুণাল জানিয়েছিলেন, “বিজেপি-তে যাওয়ার ইচ্ছা হলে পচা কল্যাণকে আমার লাগবে না।” আজ ‘পচা কল্যাণ’ শব্দটি নিয়ে প্রতিবাদ করেন মানিকতলার বিজেপি প্রার্থী। বলেন, “এই শব্দটাকে আমি নিন্দা করছি। উনি নিম্নরুচির পরিচয় দিয়েছেন।”

এরপরই কল্যাণ চৌবে বলেন, “ওঁর ২৮ নম্বর ওয়ার্ডে যে বিজেপি জিতবে তার স্ক্রিনশট রয়েছে আমার কাছে। তবে আমি ব্যক্তিগত কথোপকথন বাইরে আনব না। দু’সপ্তাহের মধ্যে নিজেদের অবস্থান বদলালেন। উনি বলেছিলেন লোকসভা নির্বাচনের আঘে ২৮ ন্মবর ওয়ার্ডে কী হতে চলেছে বিজেপির প্রার্থী পক্ষে এই ওয়ার্ডের লোকেরা কাজ করবে।”